কারামুক্ত হয়ে দুধ দিয়ে গোসল করলেন ইউপি চেয়ারম্যান

প্রকাশ | ২৪ জানুয়ারি ২০২৩, ২০:১৫

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার কারাগার থেকে মুক্ত হয়ে দুধ দিয়ে গোসল করেছেন। মঙ্গলবার দুপুরে কারাগার থেকে মুক্ত হয়ে তিনি সাগরদিঘী তার গ্রামের বাড়িতে দুধ দিয়ে গোসল করেন। এর আগে তিনি ইউনিয়ন পরিষদ নির্বাচনে সহিংসতায় নিহত যুবদল নেতা আব্দুল মালেক হত্যা মামলায় কারাগারে ছিলেন।

সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার বলেন, আমার পরিবারের কেউ জেল খাটেনি। আমিই প্রথম জেল খেটেছি। এতে বাড়িতে আসার পর পরিবারের লোকজন দুধ দিয়ে আমাকে গোসল করিয়ে পবিত্র করেন। এছাড়াও বাজারে আনন্দ মিছিলও করেছে এলাকাবাসী।

উল্লেখ্য , ২০১৮ সালের ২৮ মার্চ ঘাটাইলের সাগরদীঘি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে রাত ৩টার দিকে গুলিতে আব্দুল মালেক (৪৫) নামে যুবদলের এক নেতা নিহত হন। তিনি গুপ্তবৃন্দাবন গ্রামের বাসিন্দা নেছার উদ্দিনের ছেলে। পরদিন ২৯ মার্চ গুপ্তবৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করে নির্বাচন কমিশন। এ ঘটনায় চেয়ারম্যানকে আসামি করে মামলা করে তার পরিবার। এ ঘটনায় জড়িত থাকায় চেয়ারম্যান হেকমত সিকদারকে গত ১ জানুয়ারি গ্রেপ্তার করে আদালতে পাঠায় ক্রিমিনাল ইনভেস্টেগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)। এরপর থেকে তিনি টাঙ্গাইলের কারাগারে ছিলেন।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এলএ)