হারিছ চৌধুরীর মেয়ে সামিরাকে গলা টিপে হত্যার হুমকি, ভিডিও ভাইরাল

সিলেট ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ জানুয়ারি ২০২৩, ২১:৪৯ | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০২৩, ২০:০৫
বাবা হারিছ চৌধুরীর সঙ্গে মেয়ে সামিরা চৌধুরী

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রাজনৈতিক সচিব আবুল হারিছ চৌধুরী ওরফে হারিছ চৌধুরীর মেয়ে সামিরা তানজিন চৌধুরীকে ‘গলা টিপে হত্যার’হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত বক্তৃতার একটি ভিডিওচিত্র ইতোমধ্যে ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি সিলেটের কানাইঘাট উপজেলায় একটি অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় জেলা বিএনপির সাবেক সহসভাপতি আশিক চৌধুরী এ হুমকি দেন। এ ঘটনায় সোমবার রাতে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

আশিক চৌধুরী হারিছ চৌধুরীর চাচাতো ভাই এবং কানাইঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান।

কানাইঘাট উপজেলায় হারিছ চৌধুরীর বাবার নামে প্রতিষ্ঠিত শফিকুল হক চৌধুরী মেমোরিয়াল এতিমখানায় ১৭ জানুয়ারি শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে নানা বিষয়ে দীর্ঘ বক্তব্য দেন আশিক চৌধুরী। বক্তব্যের একপর্যায়ে ক্ষুব্ধ হয়ে তিনি হারিছ চৌধুরীর মেয়েকে ‘গলা টিপে হত্যা’র কথা বলেন। এ সময় হারিছ চৌধুরীর অন্য স্বজনদের নিয়েও বিষোদ্‌গার করেন তিনি।

হারিছ চৌধুরীর ভাই কামাল চৌধুরীর ছেলে রাহাত চৌধুরী এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে আশিক চৌধুরীর বিরুদ্ধে সোমবার রাতে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে আশিক চৌধুরী হত্যার হুমকির বিষয়টি কথার কথা হিসেবে বলেছেন বলে জানিয়েছেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বলেন, এ ঘটনায় সামিরার চাচাতো ভাই রাহাত থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তবে যাকে হত্যার হুমকি দেওয়া হয়েছে, তাকে (সামিরা) নিয়ে সাধারণ ডায়েরি করার পরামর্শ দেওয়া হয়েছে রাহাতকে। এরপরও পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে।

আশিক চৌধুরী বলেন, হারিছ চৌধুরী মারা যাওয়ার পর থেকে সামিরাকে নিয়া স্থানীয় কিছু লোক আমার বিরুদ্ধে বিশৃঙ্খলা করছে। এর জন্য আমি সামিরার প্রতি কিছুটা রাগ করছি। তার বাবা নাই। আমিই বাবা। তাই মনোবল (অধিকার) নিয়া কইছি, গলা টিইপা মাইরা ফালাইমু। এটা কথার কথা।’

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :