প্রেমের বিয়ে, এক বছর পরও ঘরে না তোলায় দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০২৩, ১০:৩১ | আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩, ১১:৪১

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

সিরাজগঞ্জের তাড়াশে প্রেম করে দ্বিতীয় বিয়ে করলেন আরিফুল ইসলাম নামে এক যুবক। কিন্তু বিয়ের এক বছরেও ঘরে না তোলায় দ্বিতীয় স্ত্রী আশা মনি খাতুন (২০) কিটনাশকপানে আত্মহত্যা করেছেন। 

মঙ্গলবার বিকালে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান।

নিহতের স্বামী আরিফুলের বাড়ি উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের ছোট মাঝদক্ষিণা এলাকায়।  নিহত আশা মনি একই এলাকার আরমানের মেয়ে।

উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের সিলংদহ গ্রামের সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক জানান, আশা মনি তার বাবা-মায়ের সঙ্গে ঢাকায় বসবাস করতেন। ঢাকায় থাকাবস্থায় আরিফুল নামের একজনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। একবছর আগে আরিফের সঙ্গে তার বিয়ে হয়। আরিফুলের প্রথম স্ত্রী থাকায় বিয়ের পর তাকে ঘরেও তোলেনি। দুই মাস আগে আশা মনি ঢাকা থেকে তার চাচার বাড়িতে চলে আসেন। বাড়িতে আসার ১৭ দিন পর থেকে শিলংদহ গ্রামের নানার বাড়িতে থাকা শুরু করেন তিনি। ওইখানে থাকাবস্থায় সোমবার রাতে বিষপান করে। পরে স্বজনেরা তাকে গুরুতর অসুস্থ অবস্থায় বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তিনি মারা যান।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, আত্মহত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এআর)