বাগেরহাট যুবলীগের সভাপতি নাসির, সম্পাদক জেমস

প্রকাশ | ২৫ জানুয়ারি ২০২৩, ২২:১৫ | আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩, ০০:৩৩

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস

বাগেরহাট জেলা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সরদার নাসির উদ্দীনকে সভাপতি ও মীর জায়েসী আশরাফী জেমসকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

বুধবার রাত নয়টায় যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ আগামী তিন বছরের জন্য এই কমিটি ঘোষণা করেন।

এসময় যুবলীগের চেয়ারম্যান বলেন, বাগেরহাট জেলা যুবলীগে সভাপতি পদে সরদার নাসির উদ্দীন ছাড়া আর কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন না। তাই সরদার নাসির উদ্দীন বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হন। আর সাধারণ সম্পাদক পদে প্রাথী ছিলেন আটজন। তাদের সাথে আলোচনা করে সমঝোতারভিত্তিতে জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমসকে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত করা হয়েছে।

এই নব নির্বাচিত কমিটি বসে ১০১ সদস্যের পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করবে। এই নতুন কমিটি আগামী দিনে যুবলীগকে আরও শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে তুলবে এই প্রত্যাশা দলের চেয়ারম্যানের।

২০১৬ সালে সরদার নাসির উদ্দীনকে আহ্বায়ক করে ২৪ সদস্যের জেলা যুবলীগের কমিটি দেয়। এই আহ্বায়ক কমিটি দিয়ে ছয় বছর যুবলীগের সাংগঠনিক কর্মকাণ্ড চলে আসছিল।

এর আগে ২০১২ সালে তৎকালীন সভাপতি খান মুজিবর রহমান ও সাধারণ সম্পাদক সরদার শামীম আহসানের নেতৃত্বাধীন কমিটি ভেঙে দেয় কেন্দ্র। ২০০৬ সালে বাগেরহাট জেলা যুবলীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/২৫জানুয়ারি/এলএ)