‘মৈত্রী হল কুইজ ক্লাবের’ উদ্যোগে ঢাবিতে হল পর্যায়ে কুইজ প্রতিযোগিতা

প্রকাশ | ২৬ জানুয়ারি ২০২৩, ১৬:০৬ | আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩, ১৭:৫৭

ঢাবি প্রতিবেদক, ঢাকাটাইমস

প্রথমবারের মতো ঢাকা বিশ্ববিদ্যালয়ের হল পর্যারে বড় পরিসরে আয়োজিত হতে যাচ্ছে কুইজ প্রতিযোগিতা। বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল কুইজ ক্লাবের আয়োজনে বিশ্ববিদ্যালয়ের ১৮টি হল ও প্রায় ৭০টি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে আগামী ২৮ জানুয়ারি, শনিবার মামা নুডলস নিবেদিত ‘মৈত্রী হল কুইজ প্রতিযোগিতা-২০২৩’ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড.আখতারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন 'বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল' এর সম্মানিত প্রাধ্যক্ষ অধ্যাপক ড. নাজমুন নাহার, ঢাকা ইউনিভার্সিটি কুইজ সোসাইটির সন্মানিত মডারেটর  অধ্যাপক ড. মাহবুবুর রহমান লিটু  ও ড. রায়হান সরকার।

এছাড়াও উপস্থিত থাকবেন ঢাকা ইউনিভার্সিটি কুইজ সোসাইটির সভাপতি রিমন আল মাহদী ও সাধারণ সম্পাদক শোয়াইব রহমান।  অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন বাংলাদেশ-কুয়েত মৈত্রী হল কুইজ ক্লাবের সভাপতি এ. এইচ. এম নূরে হাবিবা এবং সার্বিক তত্ত্বাবধানে থাকবেন হল কুইজ ক্লাবের সাধারণ সম্পাদক কানিজ ফাতেমা আঁখি। 

দিনব্যাপী এই আয়োজনে আন্তঃ হল কুইজ প্রতিযোগিতা, আন্তঃ বিভাগ কুইজ প্রতিযোগিতা, একক কুইজ এবং উন্মুক্ত কুইজ, এই চারটি পর্ব থাকবে। বিজয়ীদের জন্য থাকবে ৪০ হাজার টাকা সমমূল্যের পুরস্কার।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এসএটি)