পুনরায় পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান মোজাম্মেল হক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ জানুয়ারি ২০২৩, ১৭:২৭ | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৩, ১৭:১৭

পরমাণু শক্তি নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন প্রকৌশলী মোজাম্মেল হক। তিনি তিন বছরের জন্য এ দায়িত্ব পালন করবেন। বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বাংলাদেশ পরমাণু শক্তি নিয়ন্ত্রণ আইন অনুযায়ী প্রকৌশলী মোজাম্মেল হককে তার পূর্বের চুক্তির ধারাবাহিকতায় ও অনুরূপ শর্তে ১৯ জানুয়ারি (২০২৩) অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী তিন বছরের জন্য চেয়ারম্যান পদে পুনরায় চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হলো। এ পুনঃচুক্তিভিত্তিক নিয়োগের শর্তাবলি অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে।

এর আগে ২০২০ সালের জানুয়ারিতে প্রকৌশলী মোজাম্মেল হক প্রতিষ্ঠানটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পান।

এদিকে পৃথক আরেক প্রজ্ঞাপনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সহযোগী অধ্যাপক মোহাম্মদ কবীর হোসেনকে প্রেষণে ‘দীক্ষা-দক্ষতা উন্নয়নে শিক্ষা অনলাইনে’ শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে। অন্য আরেক প্রজ্ঞাপনে, অবসরে যাওয়া হিসাবরক্ষণ কর্মকর্তা মো. আমজাদ হোসেনকে তার অবসর-উত্তর ছুটি ও তদসংশ্লিষ্ট সুবিধাদি স্থগিতের শর্তে যোগদানের তারিখ থেকে এক বছরের জন্য সহকারী সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দিয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সংযুক্ত করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এসএস/কেএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রশাসন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :