নারী ফুটবলের পাশে বসুন্ধরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ জানুয়ারি ২০২৩, ১৭:৫১

বাংলাদেশ নারী ফুটবলের পৃষ্ঠপোষক হয়েছে এবিজি বসুন্ধরা গ্রুপ।

বৃহস্পতিবার রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা গ্রুপের এমডির নিজ বাসভবনে এবিজি লিমিটেড ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। তিন বছর মেয়াদী এ চুক্তি শেষ হবে ২০২৫ সালে।

এদিন এবিজি লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও বাফুফের নারী ফুটবল দলের পক্ষে মাহফুজা আক্তার কিরণ চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, কালের কণ্ঠের প্রধান সম্পাদক ইমদাদুল হক মিলন, ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী, টি-স্পোর্টসের সিইও ইশতিয়াক সাদেকসহ বাফুফে ও বসুন্ধরা কিংসের কর্মকর্তারা।

বাফুফের কার্যনির্বাহী কমিটির সদস্য ও মহিলা উইংয়ের চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ বলেন, বসুন্ধরা গ্রুপ সত্যিকার অর্থেই ক্রীড়া প্রেমী। এ জন্যই আজকের এই চুক্তিটা হলো। আনভীর ভাই আমাদের কাছে কমিটমেন্ট করেছিলেন, সেটা তিনি রাখলেন।

বাফুফের সহসভাপতি মহিউদ্দীন আহমেদ মহী বলেন, বসুন্ধরা গ্রুপের চলমান সহযোগিতা আমাদের অনুপ্রাণিত করবে। আশা করি এ গ্রুপের সম্পৃক্ততায় মেয়েদের ফুটবল অনেকদূর এগিয়ে যাবে।

বসুন্ধরা কিংসের সভাপতি ও বাফুফের সহসভাপতি ইমরুল হাসান বলেন, বাংলাদেশের খেলাধুলোকে এগিয়ে নিতে এবং আন্তর্জাতিক অঙ্গনে ভালো কিছু অর্জন করতে একটা মিশন নিয়েছে বসুন্ধরা গ্রুপ। তারা শেখ জামাল, শেখ রাসেল, হকি, তায়কোয়ান্দো, গলফসহ অনেক ক্ষেত্রে পৃষ্ঠপোষকতা করছে।

বাংলাদেশের মেয়েরা সাফল্য পাচ্ছে। এই সাফল্যকে আরও সামনে এগিয়ে নিতে চাই। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ফুটবল নিয়ে ভাবেন। বাফুফের সঙ্গে বসুন্ধরা গ্রুপ আছে এবং থাকবে।

(ঢাকাটাইমস/২৬জানুয়ারি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :