বিদ্যালয় মাঠে শিক্ষককে মারধরের অভিযোগ

বরিশাল ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০২৩, ১২:৩৬

বরিশালের মুলাদী উপজেলায় আল শহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার উপজেলার আল শহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠেই এ ঘটনা ঘটে। এ ঘটনায় সন্ধ্যায় মুলাদী থানায় লিখিত অভিযোগ দিয়েছেন হামলার শিকার ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তুষার কান্তি মন্ডল অভিযোগ পাওয়ার বিষয়টি জানিয়ে বলেন, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

আহত শিক্ষক জাকির হোসেন জানান, বৃহস্পতিবার বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠানে বিদ্যালয়ে বেসরকারি সংস্থা সেইন্ট বাংলাদেশের তত্ত্বাবধানে শিক্ষক নিয়োগের আলোচনা হয়। মেধারভিত্তিতে শিক্ষক নিয়োগের পরামর্শ দেন তিনি। কিন্তু উপজেলার সফিপুর গ্রামের মৃত ফজলুল রহমানের ছেলে ফয়জুর রহমান টুলু সরদার তার আত্মীয়কে নিয়োগ দেওয়ার জন্য চাপ সৃষ্টি করেন। এ নিয়ে তার সঙ্গে তর্ক হয়।

জাকির বলেন, এক পর্যায়ে ফয়জুর রহমান তার ওপর হামলা করেন। কিল ঘুষি দেওয়াসহ জুতাপেটাও করে প্রাণনাশের হুমকি দিয়েছেন। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

মুলাদী উপজেলা শিক্ষা কর্মকর্তা এসএম জাকিরুল হাসান বলেন, বিদ্যালয় মাঠে সকলের সামনে একজন শিক্ষকের ওপর এ ধরনের হামলা খুবই দুঃখজনক। এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফয়জুর রহমান টুলু বলেন, শিক্ষক নিয়োগের বিষয় নিয়ে জাকির হোসেনের সঙ্গে বাগবিতন্ডা হয়েছে। তাকে মারধর করা হয়নি। এমনকি কোন ধরনের হুমকিও দেননি।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এসএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :