ভোলায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস চাপায় নারীর মৃত্যু

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২৩, ১৬:০৮

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস

ভোলা সদর উপজেলায় রাস্তা পার হওয়ার সময় মাইক্রোবাস চাপায় অজ্ঞাত (৪০) এক নারীর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে ভোলা-লক্ষ্মীপুর মহা সড়কের সদর উপজেলার ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের গোডাউন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালের দিকে সদর উপজেলার ইলিশা গোডাউন এলাকায় ওই নারী রাস্তা পার হওয়ার সময় একটি মাইক্রোবাস তাকে চাপা দেয়। পরে ওই মাইক্রোবাসের চালকসহ স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ অবস্থায় মাইক্রোবাসের চালক ওই নারীর লাশ হাসপাতালে রেখে পালিয়ে যায়। তবে মাইক্রোবাসটি জব্দ করা হয়।

 ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করে জানান, বিকেল ৩টা পর্যন্ত সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া নারীর কোনো নাম পরিচয় জানা যায়নি। তার লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে বায়োমেট্রিক পদ্ধতিতে তাঁর এনআইডি সংগ্রহের চেষ্টা চলছে।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর ওই নারীর মৃত্যু হওয়ায় মাইক্রোবাসের চালক মাইক্রোবাসটি ফেলে রেখে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। তবে মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

 (ঢাকাটাইমস/২৭জানুয়ানি/এসএ)