রাজার মতোই ফিরেছেন শাহরুখ খান, স্ত্রীর চোখে আনন্দ অশ্রু

প্রকাশ | ২৭ জানুয়ারি ২০২৩, ১৯:৫৪

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

২০১৮ সালে ‘জিরো’ মুখ থুবড়ে পড়ার পর দীর্ঘ চারটি বছর নিজেকে সিনেমা থেকে দূরে রেখেছিলেন বলিউডের রোমান্সের রাজা শাহরুখ খান। নতুন বছরে ফিরলেন তিনি স্বমহিমায়। শুধু ভারত নয়, গোটা বিশ্বে ঝড় তুলেছে শাহরুখ খান অভিনীত নতুন ছবি ‘পাঠান’। মুক্তির পর প্রথম দুই দিনেই ছবির আয় ২০০ কোটি টাকা ছাড়িয়েছে।

শাহরুখ খানের এমন প্রত্যাবর্তনে এবং সাফল্যে আনন্দ অশ্রু তার সুসময়-দুঃসময়ের সঙ্গী স্ত্রী গৌরী খানের চোখে। পারিবারিক এক আয়োজনে সবার মুখে ‘পাঠান’-এর ভূয়সী প্রশংসা শুনে কেঁদে ফেলেন তিনি।

বৃহস্পতিবার ঘনিষ্ঠ বন্ধুদের জন্য খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন শাহরুখ খান। সেখানে সবাই ‘পাঠান’-এর প্রশংসায় পঞ্চমুখ। সবার থেকে এত প্রশংসা পেয়ে চোখের পানি ধরে রাখতে পারেননি গৌরী। এই ছবির নেপথ্যে শাহরুখের অক্লান্ত পরিশ্রম তো তিনি নিজের চোখে দেখেছেন। তাই বন্ধু এবং দর্শকের মুখে এত প্রশংসা শুনে কেঁদে ফেলেন গৌরী।

মাঝের এই চার বছর সিনেমা থেকে দূরে থাকা এতটাও সহজ ছিল না শাহরুখ খানের পক্ষে। বিশেষ করে, এমন একজন নায়ক যার জীবনের সবটাই সিনেমা ঘিরে। শুটিং ফ্লোর, অ্যাকশন, কাট থেকে দূরে থাকা তার পক্ষে কঠিন। শাহরুখের এই ফিরে আসায় তার জীবনের অন্যতম স্তম্ভ ছিলেন স্ত্রী গৌরী। সে কারণে স্বামীর সাফল্যে তিনি খুশিও বেশি।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/এজে)