গাইবান্ধায় বৃদ্ধকে গলা কেটে হত্যা, ব্যবহৃত ছুরি উদ্ধার

প্রকাশ | ২৮ জানুয়ারি ২০২৩, ১২:১৩ | আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩, ১২:৪৫

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস

গাইবান্ধার সাদুল্লাপুরে সুরত আলী প্রামাণিক নামে ষাটোর্ধ্ব এক ব্যক্তিকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে। এসময় হত্যায় ব্যবহৃত একটি ধারালো ছুরিও উদ্ধার করা হয়। 

শনিবার বেলা ১১টার দিকে সাদুল্লাপুর সরকারি ডিগ্রি কলেজ সংলগ্ন ঘাঘট নদীর বাঁধের নিচ থেকে মরদেহটি উদ্ধার করে সাদুল্লাপুর থানা পুলিশ। 

পেশায় কৃষক নিহত সুরত আলী প্রfমাণিকের বাড়ি সাদুল্লাপুর উপজেলার কামারপfড়া ইউনিয়নের পুরান লক্ষ্মীপুর গ্রামে। তিনি ওই গ্রামের মৃত খয়বর প্রামাণিকের ছেলে। 

বিষয়টি নিশ্চিত করে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. এনায়েত কবির জানান, শনিবার সকালে বাঁধের পাশের একটি জমিতে গলাকাটা রক্তাক্ত একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তির গলা ও পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে, রাতের আঁধারে দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়। 

তিনি আরও জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। এই হত্যার রহস্য উন্মোচনসহ জড়িতদের শনাক্ত এবং গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এআর)