সোনারগাঁয়ে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০২৩, ১৫:০৭ | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৩, ১২:২২

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় একমাত্র চরাঞ্চল বারদী ইউনিয়নে অবস্থিত মেঘনা নদী বেষ্টিত নুনেরটেক এলাকায় ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৭ জানুয়ারি) বিকালে সোনারগাঁ উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি মো. বিল্লাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহসিনের সঞ্চালনায় কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য দীপক কুমার বণিক দীপু।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক তানিম সরকার, নারায়ণগঞ্জ জেলা সভাপতি ধনঞ্জয় রায় (ধনা), সাধারণ সম্পাদক জুনায়েদ ভূইয়া প্রিন্স।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই দেশ আমার ‘মা’, আমরা আমাদের দেশকে মায়ের মতো ভালোবাসি। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাত ধরে আজ বিশ্বের দরবারে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। উপস্থিত এলাকাবাসীর প্রতি তিনি বলেন, পদ্মা সেতুর ওপর দিয়ে যাওয়ার সময় আপনার যদি মনে পড়ে শেখ হাসিনার উন্নয়নের কথা! আবেগে আপ্লুত হয়ে আপনার চোখে যখন আনন্দ অশ্রু ঝরবে তখনই বুঝে নিবেন আপনার মনে দেশ প্রেম আছে।

তিনি বলেন, গত ৩ সেপ্টেম্বর ২০২২ ইং তারিখে সোনারগাঁ আওয়ামী লীগের সম্মেলনে শেখ রাসেল স্টেডিয়ামে আমার নেতাকর্মীদের ওপর যারা বিনা কারণে আক্রমণ করেছিল আমি আজও তাদের সঙ্গে এক টেবিলে বসিনি। আমি তাদের মতো রাজনৈতিক নেতা হতে আসিনি। যারা কৃষকের জমি দখল করে বিভিন্ন কোম্পানির মালিকদের কাছ থেকে কোটি টাকা কামাই করে ১০ লাখ টাকা অনুদান দিয়ে মানবতার ফেরিওয়ালা বনে যায়, আমি তাদের মতো রাজনৈতিক নেতা হতে চাই না।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, ঢাকা মহানগর উত্তর বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য সচিব ওয়ালিউর রহমান ফরহাদ, কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ইমরান জোয়ার্দার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, সোনারগাঁ মুক্তিযুদ্ধ মঞ্চ'র সভাপতি সজিব ভুইয়া, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ সোহান মোল্লা ও সোনারগাঁ পৌরসভা মুক্তিযুদ্ধ মঞ্চ সভাপতি সুমিত রায় প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

বিদেশে বসে দুই লাখ টাকায় স্ত্রীকে হত্যা করিয়েছেন স্বামী

পেঁয়াজ ক্ষেতের ভেতর দিয়ে খাল খনন করে মাটি বিক্রির অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

হাতিয়ায় নদীভাঙন রোধ ও প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় কর্মশালা

ফেনীতে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি ফাউন্ডেশনের বৃত্তি প্রদান অনুষ্ঠিত

বোয়ালমারীতে গঙ্গাস্নানে পুণ্যার্থীদের ভিড়

শ্রীপুরে কাঁঠাল গাছে ওড়না পেঁচিয়ে গৃহবধূর আত্মহত্যা

শেখ হাসিনার ভূমিকায় বাংলাদেশ এগিয়ে যাচ্ছে: সাবের হোসেন চৌধুরী

ফেসবুকে পোস্ট দিয়ে এসএসসি শিক্ষার্থীর আত্মহত্যা

চরআড়ালিয়া ইউপি নির্বাচনে ভোট ৯ মার্চ, প্রতীক পেয়ে মাঠে প্রার্থীরা

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে সরকারের সঙ্গে সকলের সহযোগিতা প্রয়োজন: দীপু মনি

এই বিভাগের সব খবর

শিরোনাম :