একটি মৃত ইস্যু নিয়ে বিএনপি মাঠে নামার চেষ্টা করছে: শিক্ষামন্ত্রী

প্রকাশ | ২৮ জানুয়ারি ২০২৩, ১৪:৫৫

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

তত্ত্বাবধায়ক সরকার একটি মৃত ইস্যু, আর সেটি নিয়ে বিএনপি মাঠে নামার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

 

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার বহু বছর ধরে মৃত। এটিকে বিতর্কিত ও নষ্ট করে পচিয়ে ফেলেছে বিএনপি।

 

শনিবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা মিলনায়তনে বিভিন্ন ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

মন্ত্রী বলেন, যখন তারা তাদের আজ্ঞাবহ তত্ত্বাবধায়ক সরকার তৈরি করতে গেছে বিচারপতিদের বয়সসীমা বাড়িয়ে পুরো ব্যবস্থাকেই ধ্বংস করেছে। এরপর তত্ত্বাবধায়ক সরকার সর্বোচ্চ আদালত এবং জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত হয়ে গেছে। বিএনপির এখন আর কোনো ইস্যু নেই। তাই মৃত ইস্যু নিয়ে এখন আন্দোলন করে লাভ নেই।

 

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা আমাদের দেশের সবাই যেন ভালো থাকে তার ব্যবস্থা গ্রহণ করছেন। একসময় দেশের মানুষ না  খেয়ে থাকতে হত, কিন্তু বর্তমানে কোন মানুষ না খেয়ে থাকে না। প্রতিটি  ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। নৌকায় ভোট দেওয়ায় দেশের সবক্ষেত্রে উন্নয়ন হয়েছে। ইসলামের দোহাই দিয়ে যারা মিথ্যা বলে তারা ইসলামের সেবক নয়। গুজবে কান দেয়ার জন্যে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

 

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান।

 

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত, সরকারি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা ও আওয়ামী লীগ নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

 

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এআর)