জুতার ভেতর ১৫ সোনার বার, দুজন আটক

খুলনা ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৩, ২১:৪৬

খুলনায় জুতার মধ্যে লুকিয়েই পাচার করা হচ্ছিল সোনার বার। তাও আবার সামান্য নয়, ১৫টি সোনার বারের ওজন ১ কেজি সাড়ে ৭শ’গ্রাম। কিন্তু বিধি বাম। জুতার মধ্যে সোনা নিয়ে ঠিকভাবে হাঁটতে না পারায় সন্দেহ হয় পুলিশের। যথারীতি ধরা খেয়ে এখন পুলিশের হেফাজতে সোনা চোরাকারবারি ইমন ও আবুল হোসেন। আটক ইমন ও আবুল হোসেন দুজনই ঢাকার বাসিন্দা।

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর জিরোপয়েন্ট এলাকা থেকে তাদের আটক করা হয়। এটি খুলনার বর্তমান সময়ের সবচেয়ে বড় সোনার চালান।

বিষয়টি নিশ্চিত করেছেন লবণচরা থানার ওসি এনামুল হক। তিনি জানান, সকালে টুঙ্গিপাড়া এক্সপ্রেসের একটি গাড়িতে চড়ে খুলনার উদ্দেশ্যে আসেন তারা। দুপুর সাড়ে ১২টার দিকে তার জিরোপয়েন্ট এলাকায় সাতক্ষীরা যাওয়ার জন্য নামেন। দুজনের জুতায় সোনার বারগুলো লুকানো থাকায় তাদের হাঁটতে কষ্ট হচ্ছিল। এ সময়ে থানার একজন অফিসার তাদের হাঁটার ভঙ্গি দেখে সন্দেহ হয়। তাদের জিজ্ঞাসাবাদ করলে স্বীকার করেন জুতার মধ্যে সোনার বার রয়েছে।

তিনি আরও বলেন, জিরোপয়েন্টে নেমে তারা সাতক্ষীরার বাসের সন্ধান করছিল। তারা সাতক্ষীরা হয়ে বারগুলো ভারতে পাচার করতে চেয়েছিল বলে পুলিশের কাছে স্বীকারোক্তি দিয়েছে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :