সাভারে গাঁজাসহ দুই মাদক বিক্রেতা আটক

প্রকাশ | ২৮ জানুয়ারি ২০২৩, ২২:০০ | আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩, ২২:০১

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকার সাভারে অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার দুপুরে ঢাকা টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার্স ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে শুক্রবার রাতে সাভার পৌর এলাকার রেডিও কলোনি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার জোড়পুকুরিয়া গ্রামের জামিল উদ্দিনের ছেলে মো. মহিন উদ্দিন (৩৮) এবং ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার নাজিরপুর সাতবর বাড়ি গ্রামের মো. রাশেদুল হকের ছেলে মো. হাবিব উল্লাহ (৩১)।

ডিবি জানায়, ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ শুক্রবার রাতে সাভার মডেল থানার রেডিও কলোনি এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদে মোট ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশি করে আটক মো. মহিন উদ্দিনের কাছ থেকে সাড়ে তিন কেজি (৩ কেজি ৫০০ গ্রাম) এবং মো. হাবিব উল্লাহর কাছ থেকে দেড় কেজি (১ কেজি ৫০০ গ্রাম) গাঁজা উদ্ধার করা হয়।

এ বিষয়ে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের ওসি রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব ঢাকা টাইমসকে বলেন, শ্রক্রবার রাতে গোপন সংবাদেরভিত্তিতে সাভার মডেল থানার রেডিও কলোনি এলাকায় অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামিদ্বয় দীর্ঘদিন যাবত কুমিল্লা জেলা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে ঘটনাস্থলসহ এর আশেপাশের এলাকায় বিক্রি করে আসছিল। তাদের বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএ)