জয়পুরহাটে জামায়াতের তিন নেতাকর্মী গ্রেপ্তার

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জানুয়ারি ২০২৩, ২২:২৮

জয়পুরহাটের কালাই উপজেলায় সরকারবিরোধী গোপন বৈঠক করার সময় জামায়াতে ইসলামীর উদয়পুর ইউনিয়নের আমিরসহ তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার উপজেলার জিন্দারপুর ইউনিয়নের মোলামগাড়ীহাট বাজারে ন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভেতর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। ওই সময় ঘটনাস্থল থেকে জিহাদি বই উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন- কালাই থানার উদয়পুর ইউনিয়নের জামায়াতে ইসলামীর বর্তমান আমির চেচুরিয়া গ্রামের আ. সোবাহান (৬১), জামায়াতে ইসলামীর সদস্য মাত্রাই গ্রামের আ. সোবাহান (৪৫), জামায়াতে ইসলামীর সদস্য থল গ্রামের আবুল কালাম (৭১)।

পুলিশ জানায়, শনিবার বেলা ১১টায় কালাই উপজেলায় মোলামগাড়ীহাট বাজার এলাকায় ন্যাশনাল স্কুল এন্ড কলেজের ভেতর জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা সরকারবিরোধী কর্মকান্ডের পরিকল্পনা করছিলেন এমন গোপন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৩ জনকে আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান আরও কয়েকজন।

এ তথ্য নিশ্চিত করে কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মঈনুদ্দীন বলেন, সরকারবিরোধী কর্মকাণ্ডের পরিকল্পনা করার সময় তিন জামায়াতে ইসলামীর নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :