দুই বসতঘরসহ আগুনে পুড়ল ৫ ব্যবসাপ্রতিষ্ঠান

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জানুয়ারি ২০২৩, ১৭:১৯ | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২৩, ১৭:১৮

পাবনার চাটমোহরে অগ্নিকাণ্ডে ব্যবসাপ্রতিষ্ঠান ও বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার ভোরে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাঁথিয়া কয়রাপাড়া বাজারে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুনে প্রায় এক কোটি টাকার মতো ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্তদের।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী আসাদুজ্জামান স্বপন জানান, দাঁথিয়া কয়রাপাড়া বাজারে শরীফ মার্কেটে মুদি, সার-কীটনাশক, মুরগির খাদ্যসহ তার মোট ৫টি দোকান ছিল। প্রতিদিনের মতো রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। ভোরে নৈশপ্রহরীর মাধ্যমে দোকানগুলোতে আগুন লাগার খবর শুনে ছুটে আসেন তিনি। ততোক্ষণে দোকানের মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

তিনি দাবি করে বলেন, প্রতিবেশী সালাম নামে এক ব্যক্তির বাড়ির চুলার আগুন থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে তার ৮০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

এদিকে ওই ব্যবসাপ্রতিষ্ঠান সংলগ্ন কবীর হোসেন ও আনসার আলী নামে দুই ব্যক্তির দুটি বসতঘরের আসবাবপত্র, টেলিভিশন, ফ্রিজ, খাদ্য সামগ্রীসহ সব পুড়ে ছাই হয়ে যায়। তাদের প্রায় ২০ লাখ টাকার মতো ক্ষতি হয়েছে।

চাটমোহর ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম জানান, আগুনের ভয়বহতা ছিল অনেক। তাৎক্ষণিক অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ক্ষতিগ্রস্তরা বলেছেন, চুলার আগুন থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :