কুড়িগ্রামে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ ৭ জুয়াড়ি গ্রেপ্তার

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জানুয়ারি ২০২৩, ১৭:৩৬

কুড়িগ্রামে পৃথক দুটি অভিযানে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থসহ সদর উপজেলায় পাঁচজন ও কচাকাটায় থানায় দুইজনসহ মোট ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার দুপুরে এ তথ্য জানিয়েছেন কুড়িগ্রাম জেলা পুলিশ।

সদর উপজেলায় গ্রেপ্তারকৃতরা হলেন, ২নং হলোখানা ইউনিয়নের ভেরভেরি নয়ারহাট এলাকার মো. মোকলেছুর রহমান (৩২) ও মো. সায়েদ আলী (৬৫), হরিকেশ মধ্যপাড়ার মো. বাদল (৫০), একই এলাকার মো. আবেদ আলী (৪৭) ও হরিকেশ কানিপাড়ার মো. আজাদ আলী (৪৮)।

কচাকাটায় থানায় গ্রেপ্তারকৃতরা হলেন, কচাকাটা ইসলামপুরের মো. এরশাদ আলী (৩৫) ও শিবের হাট এলাকার মো. ফজলু (৪০)৷

পুলিশ জানায়, সদর থানা পুলিশের অভিযানে ২৮ জানুয়ারি দিনগত রাতে ২নং হলোখানা ইউনিয়নের ভেরভেরি নয়ারহাট এলাকার পুরাতন ইউনিয়নের পরিত্যাক্ত একটি রুমে জুয়া খেলারত অবস্থায় মো. মোকলেছুর রহমান, মো. সায়েদ আলী, মো. বাদল, মো. আজাদ আলীও মো. আবেদ আলীসহ মোট ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করে। এসময় জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে।

অন্যদিকে, কচাকাটা থানা পুলিশের অভিযানে একই দিনে কচাকাটা থানার শিশু নিকেতন কেজি স্কুলের পেছন হতে জুয়া খেলারত অবস্থায় এক সেট তাস ও জুয়া খেলার নগদ অর্থসহ মো. এরশাদ আলী ও মো. ফজলুসহ দুই জুয়াড়িকে গ্রেপ্তার করে।

কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার মো. রুহুল আমীন বলেন, 'কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।'

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :