নোয়াখালীতে অস্ত্র-মাদকসহ গ্রেপ্তার ৪

প্রকাশ | ২৯ জানুয়ারি ২০২৩, ১৮:৩৫ | আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩, ১৮:৩৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর সদর ও বেগমগঞ্জ উপজেলার পৃথস্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি পাইপগান ও ৫০ ইয়াবা জব্দ করা হয়।

রবিবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের তালমান সর্দার বাড়ির নুরুজ্জামানরে ছেলে আবুল কাশেম (২৪), সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নের চাঁন মিয়ার বাড়ির মৃত আলী আকবরের ছেলে আবদুল মানিক বাচ্চু (৬৫), চরমটুয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মমিন উল্যাহ বাড়ির মমিন উল্যার ছেলে রাশেদ (২২) ও বেগমগঞ্জের মিয়াপুল এলাকার খোরশেদ আলমের ছেলে দেলোয়ার হোসেন রাজু (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল সদর উপজেলার নেওয়াজপুর ইউনিয়নে অভিযান চালায়। এসময় ওই ইউনিয়নের ধন্যপুর গ্রাম থেকে মাদক কারবারি কাশেম, বাচ্চু ও রাশেদকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে জব্দ করা হয় ৫০ ইয়াবা।

অপরদিকে শনিবার গভীর রাতে বেগমগঞ্জ উপজেলার মিয়ারপুল এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী দেলোয়ার হোসেন রাজুকে গ্রেপ্তার করে বেগমগঞ্জ থানা পুলিশ। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে একটি কলা বাগান থেকে একটি পাইপগান উদ্ধার করা হয়।

পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং অস্ত্রসহ গ্রেপ্তারকৃত সন্ত্রাসীর বিরুদ্ধে অস্ত্র আইনে পৃথক থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এলএ)