ব্রাহ্মণবাড়িয়ায় বাড়ি থেকে তুলে নিয়ে আ.লীগ নেতাকে কুপিয়ে হত্যা

প্রকাশ | ২৯ জানুয়ারি ২০২৩, ২১:৫৮

ব্রাহ্মণবাড়িয়ায় প্রতিনিধি, ঢাকাটাইমস

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাড়ি থেকে তুলে নিয়ে অলি মিয়া (৫০) নামের সাবেক এক ইউপি সদস্য ও আওয়ামী লীগের এক নেতাকে কুপিয়ে এবং টেটাবিদ্ধ করে হত্যা করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

রবিবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার ছলিমাবাদ ইউনিয়নের তাতুয়াকান্দি গ্রামে এই ঘটনা ঘটে। নিহত অলি মিয়া ছলিমাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক। তিনি তাতুয়া কান্দি গ্রামের মৃত শহীদ মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, তাতুয়াকান্দি গ্রামের ইকবাল হোসেনের সঙ্গে অলি মিয়ার এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিল। রবিবার সন্ধ্যা ছয়টার দিকে গ্রামের এক জানাজার নামাজ শেষে বাড়ি ফেরার পর ইকবাল ও তার লোকজন অলি মিয়াকে বাড়ি থেকে তুলে নিয়ে যান। বাড়ির পাশের জমিতে নিয়ে তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও টেটাবিদ্ধ করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রঞ্জন বর্মন জানান, অলি মেম্বারকে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম জানান, এ ঘটনায় এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের মধ্যে তিনজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকে অভিযান চালাচ্ছে পুলিশ।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/ইএস)