সাংবাদিককে লাঞ্ছিত করা সেই ভূমি কর্মকর্তার বদলি

প্রকাশ | ২৯ জানুয়ারি ২০২৩, ২২:৩৪ | আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩, ২২:৩৫

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

জামালপুরের মেলান্দ‌হে ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা সাংবাদিককে লাঞ্ছিত করা সেই ভূমি কর্মকর্তা সানাউল ইসলামকে বদলির আদেশ জারি করেছে জামালপুর জেলা প্রশাসক কার্যালয়। রবিবার রাতে বদলি সংক্রান্ত এ আদেশ জারি করা হয়।

মেলান্দহ উপজেলা চরবানি পাকুরিয়া ইউনিয়ন ভূমি অফিসের ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা সানাউল ইসলামকে বদলি করা হয়েছে দেওয়ানগঞ্জ উপজেলার চিকাজানী ইউনিয়ন ভূমি অফিসে।

জেলা প্রশাসক শ্রাবস্তী রায় স্বাক্ষরিত ওই আদেশে বলা হয়, জনস্বার্থে ও প্রশাসনিক কাজের সুবিধার্থে জামালপুর জেলার রাজস্ব বিভাগে কর্মরত নিম্নবর্ণিত ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা ও ইউনিয়ন ভূমি উপ-সহকারী কর্মকর্তাদেরকে তাদের নামের পার্শ্বে বর্ণিত অফিসসমূহে বদলি করা হলো।

বর্ণিত কর্মচারীরা আগামী ২ ফেব্রুয়ারি তারিখের মধ্যে বদলিকৃত কর্মস্থলে যোগদান করবেন। অন্যথায় ২ ফেব্রুয়ারি তারিখ অপরাহ্নে তাৎক্ষণিকভাবে অবমুক্ত হিসেবে গণ্য হবেন।

উল্লেখ্য, গত ২৫ জানুয়ারি চরবানি পাকুরিয়া ইউনিয়নের সহকারী ভূমি কর্মকর্তা সানাউল ইসলামের বিরুদ্ধে ঘুষ নেওয়া, দুর্নীতি ও ভূমিসেবা গ্রহিতাদের সঙ্গে অসদাচরণের অভিযোগে সাংবাদিক বক্তব্য জানতে গেলে তাদের শারীরিকভাবে লাঞ্ছিত করেন তিনি।

(ঢাকাটাইমস/২৯জানুয়ারি/এলএ)