৪২-এও কীভাবে এতটা মোহময়ী? রহস্য ভাঙলেন সানি লিওন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ জানুয়ারি ২০২৩, ১৭:১৪

একসময় ছিলেন বিশ্বের প্রথম শ্রেণির পর্ন অভিনেত্রী। সেই অন্ধকার জগৎ ছেড়েছেন এক দশক আগে। ২০১২ সাল থেকে তিনি বলিউডের বাসিন্দা। বলছি করণজিৎ কৌর ওরফে সানি লিওনের কথা। বলিউডে আসার পর অতীতের পেশার জন্য কম কটূক্তি শুনতে হয়নি তাকে। হাসিমুখে সহ্য করেছেন সব সমালোচনা।

নিন্দার তোয়াক্কা না করে সেই সানি লিওন ঠিকই বলিউডে তার পায়ের তলার জমি পাকাপোক্ত করে নিয়েছেন। প্রাক্তন এ পর্ন তারকার নাচেও মুগ্ধ অনুরাগীরা। পাশাপাশি ৪২ বছর বয়সেও তার ফিটনেস দেখে মুগ্ধ সবাই। কেবল পুরুষরা নন, নারীরাও সানির ফিটনেসের ভক্ত। কীভাবে এত সুন্দর চেহারা ধরে রেখেছেন তিনি?

সম্প্রতি লিঙ্কডইনের পোস্টে নিজের সৌন্দর্যের সেই রহস্য ফাঁস করেছেন সানি লিওন। লিখেছেন, ‘সুশৃঙ্খল ওয়ার্কআউট এবং ডায়েট রুটিন মেনে চলা আমার কাছে খুব গুরুত্বপূর্ণ। শুটিং না থাকলেও আমি ৪৫ থেকে ৯০ মিনিট জিমে গিয়ে কঠোর শরীরচর্চা করি। কোথাও ঘুরতে গেলেও শরীরচর্চা বন্ধ করি না। শরীরের যত্ন নেওয়া ভীষণ গুরুত্বপূর্ণ। সবাইকে দিনে অন্তত এক ঘণ্টা শরীরচর্চা করতেই হবে।’

তবে কেবল শরীরচর্চা করলেই হবে না, ডায়েটেও বিশেষ নজর দিতে হবে বলে জানিয়েছেন সানি লিওন। ‘জিসম টু’ অভিনেত্রী বলেন, ‘কঠোর শরীরচর্চার পাশাপাশি আমি খাওয়াদাওয়া নিয়ে বেশ সচেতন থাকি। জিমে যাওয়ার আগে আমি সকালের নাস্তা হিসেবে ভারী খাবার খাই। আমার প্রতি দিনের ডায়েটে বেশি করে শাকসবজি, ফল আর স্যালাড থাকে।’

এভাবে সানি লিনও সোশ্যাল মিডিয়ায় নিজের জীবনের নানা মুহূর্তের ঘটনা ও ছবি শেয়ার করেন তার অনুরাগীদের সঙ্গে। কোথায় যাচ্ছেন, কী পোশাক পরছেন এমনকি কী খাচ্ছেন, সবই জানান তার ভক্তদের। সানির মতে, ডায়েট ও শরীরচর্চায় সঠিক ভারসাম্য বজায় রাখতে পারলেই সুস্বাস্থ্য বজায় রাখা সম্ভব।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :