আশুলিয়ায় চার মাদক চোরাকারবারি আটক

প্রকাশ | ৩০ জানুয়ারি ২০২৩, ২০:১২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

ঢাকার আশুলিয়া এলাকায় আলাদা দুটি অভিযানে চার মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময়ে তাদের কাছ থেকে ২২৪ বোতল ফেনসিডিল, মাদক পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়। আটক ব্যক্তিরা হলেন- মো. পলাশ আলী, মো. মিরাজ, মো. মিলন মিয়া এবং মো. কৌশিক বাবু। সোমবার সন্ধ্যায় র‌্যাব-৪ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, রবি ও সোমবার র‌্যাব-৪ একটি দল ঢাকার আশুলিয়া থানার বলিভদ্র ও শ্রীপুর ব্যাসস্ট্যান্ড এলাকায় দুটি পৃথক অভিযান চালায়। অভিযানে ২২৪ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলসহ মো. পলাশ আলী, মো. মিরাজ, মো. মিলন মিয়া এবং মো. কৌশিক বাবু নামের চার মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

আটকদের বরাত দিয়ে র‌্যাব জানায়, আটক আসামিরা দীর্ঘদিন ধরে লোক চক্ষুর আড়ালে দেশের সীমান্তবর্তী বিভিন্ন জায়গা থেকে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে। পরে ওই ফেনসিডিল ঢাকা জেলার সাভার, ধামরাই, আশুলিয়াসহ রাজধানীর বিভিন্ন এলাকায় ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের কাছে সরবরাহ করে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আটক মো. পলাশ আলী এবং মো. মিরাজের চাঁপাইনবাবগঞ্জ জেলায়, মো. মিলন মিয়ার বাড়ি কুড়িগ্রামে এবং মো. কৌশিক বাবুর বাড়ি রংপুর জেলায়।

(ঢাকাটাইমস/৩০জানুয়ারি/এএ/কেএম)