অবশেষে মেয়েকে প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা! কার মতো হয়েছে দেখতে?

প্রকাশ | ৩১ জানুয়ারি ২০২৩, ১০:৫১ | আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩, ১১:২৯

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

জন্মের দীর্ঘ এক বছর পর অবশেষে একরত্তি মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসের মুখ প্রকাশ্যে আনলেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। জোনাস ব্রাদার্সের সঙ্গে ‘হলিউড ওয়াক অব ফেম স্টার’ অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দেশি গার্ল। এই অনুষ্ঠানে হাজির ছিলেন প্রিয়াঙ্কার স্বামী তথা পপ তারকা নিক জোনাসও।

অনুষ্ঠানে কফি রঙের আউটফিটে ধরা দেন প্রিয়াঙ্কা। মেয়ে মালতীকে কোলে নিয়ে দর্শকাসনে প্রথম সারিতে বসা ছিলেন অভিনেত্রী। এদিন ক্রিম রঙের সোয়েটার, মাথায় হেয়ারব্যান্ড পরে দেখা মেলে একরত্তির। ইনস্টাগ্রামে ইভেন্টের একটি ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন দেশি গার্ল। সেখানেই মালতীর মুখ স্পষ্ট দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, মায়ের কোলে বসে এদিক সেদিক নজর মালতীর। কখনো প্রিয়াঙ্কার ব্যাগ নিয়ে খেলতে ব্যস্ত সে। মেয়েকে দু’হাতে আগলে রয়েছেন দেশি গার্ল।

ছবিগুলো শেয়ার করে প্রিয়াঙ্কা লেখেন, ‘তোমাকে নিয়ে খুব গর্বিত আমার ভালোবাসা! শুভেচ্ছা জোনাস ব্রাদার্সকে’। ছবিতে দেখা যাচ্ছে, তিনজন জোনাস ব্রাদার্স তাদের ওয়াক অব ফেম সার্টিফিকেট নিয়ে মঞ্চে দাঁড়িয়ে আছেন। প্রিয়াঙ্কা এবং মালতী তাদের দর্শকদের মধ্যে থেকে দেখছেন।

স্টেজে দাঁড়িয়ে স্ত্রী প্রিয়াঙ্কা এবং মেয়ে মালতীর উপর ভালোবাসা উজাড় করেছেন নিক। ভিডিওতে পপ তারকাকে বলতে শোনা যায়, ‘আমার সুন্দরী স্ত্রী, তুমি কখনো অশান্ত আবার কখনো শান্ত। ঝড়ের মধ্যে পাথর এবং তোমাকে বিয়ে করে আমি সুখী। সর্বশ্রেষ্ঠ উপহার। তোমার পাশে থেকে বাবা-মা হিসেবে দায়িত্ব পালন করতে ভালোবাসি’।

মালতীর দিকে হাত নেড়ে নিক বলছেন, ‘মালতী মেরি, এদিকে দেখো, ১৫ বছর পর এই একই স্থানে ফিরে আসতে চাই। তোমার বন্ধুদের সামনে তোমাকে বিব্রত করার জন্য অপেক্ষায় রইলাম।’

এদিকে, নেটিজেনরা প্রথমবার প্রিয়াঙ্কার কন্যাকে দেখে মন্তব্য বাক্সে ভালোবাসা উজাড় করেছেন। এক নেটিজেনের মন্তব্য, ‘মালতী যেন নিকের মুখ বসানো।’ কেউ লিখেছেন, ‘খুব মিষ্টি দেখতে মালতীকে।’ কারও মন্তব্য, ‘ওএমজি আপনার মেয়ে আপনার স্বামীর ডিএনএ!’ এক নেটিজেন লিখেছেন, ‘অবশেষে দেখতে পেলাম। পুরো তো ওর বাবার মতো দেখতে।’

২০১৮ সালের ডিসেম্বরে রাজস্থানে সাত পাকে বাঁধা পড়েন নিক-প্রিয়াঙ্কা। ২০২২ সালের ১৫ জানুয়ারি তাদের কোল আলো করে আসে কন্যাসন্তান মালতী। সারোগেসির মাধ্যমে নিক-প্রিয়াঙ্কার ফুটফুটে মেয়ের জন্ম হয়। জন্মের পর প্রায় তিন মাস এনআইসিইউতে ছিল একরত্তি। মালতীর জন্মের ১০০ দিন পর তাকে বাড়ি নিয়ে আসেন তারকা জুটি।

(ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এজে)