রাজধানীতে তিন মাদককারবারি আটক

প্রকাশ | ৩১ জানুয়ারি ২০২৩, ১৫:৩০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর মুগদা ও কামরাঙ্গীরচর এলাকা থেকে তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-১০। এ সময়ে তাদের কাছ থেকে নয় হাজার ১০৬ পিস ইয়াবা ও চার কেজি গাঁজা, তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন-মো. তাজেল, মো. মুরাদ এবং মো. সবুজ।

মঙ্গলবার দুপুরে র‌্যাব-১০ এর সদরদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর একটি দল মুগদা থানার মানিকনগর এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ২৭ লাখ ৩১ হাজার ৮০০ টাকা দামের নয় হাজার ১০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. তাজেল এবং মো. মুরাদ নামের দুই মাদক কারবারিকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেতে তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ৯৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, রবিবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর অপর একটি দল কামরাঙ্গীরচর থানার মাদবর বাজার ট্রলার ঘাট এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে চার কেজি গাঁজাসহ সবুজ নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, আটককৃতরা পেশাদার মাদক চোরাকারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে মুগদা এবং কামরাঙ্গীরচর থানায় মাদক আইনে আলাদা দুটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/৩১ জানুয়ারি/এএ/ইএস