বেপরোয়া বাইকচালককে শাসাতে গিয়ে সড়কে ঢলে পড়লেন অতিরিক্ত এসপি শফিকুর

প্রকাশ | ৩১ জানুয়ারি ২০২৩, ২৩:২৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর তেজগাঁও লাভ রোডে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত পুলিশ সুপার শফিকুর রহমান মুকুলের মৃত্যু হয়েছে। এক মোটরসাইকেল চালকের ওপর উত্তেজিত হওয়ার পরক্ষণে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার রাত সাড়ে ৭টার দিকে রাস্তায় হঠাৎ অসুস্থ হয়ে পড়ে যান তিনি। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার শফিকুর রহমান মুকুলের গাড়িচালক পুলিশ সদস্য জাফর আলী জানান, মালিবাগ এসবি অফিসে ডিউটি শেষ করে মিরপুর ৬০ ফিট এলাকার বাসায় ফিরছিলেন। তাদের গাড়িটি তেজগাঁও লাভ রোডের কাছে পৌঁছালে একটি মোটরসাইকেল বেপরোয়াভাবে লেন পরিবর্তন করে হুট করে তাদের গাড়ির সামনে চলে আসে। এটি দেখে শফিকুর রহমান উত্তেজিত হয়ে গাড়ি থেকে নেমে রাস্তায় দাঁড়ানোর পরপরই বেহুশ হয়ে পড়ে যান।

গাড়ি চালক আরও জানান, তখন তাকে গাড়িতে করে সমরিতা হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকাটাইমস/৩১জানুয়ারি/এসএস