ময়মনসিংহে বাবা-ছেলেকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ ফেব্রুয়ারি ২০২৩, ২০:৪৯

ময়মনসিংহ সদর উপজেলায় জমি বিরোধের জের ধরে বাবা ও ছেলেকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন। এ সময় মারাত্মক জখম হয়েছেন আরও তিনজন।

নিহতরা হলেন- বাবা আবুল খায়ের (৬০) ও কলেজ পড়ুয়া ছেলে ফরহাদ হোসেন (২০)।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে সদর উপজেলার চূড়খাই পশিমপাড়া জামতলা সংলগ্ন কদ্দুস চেয়ারম্যানের বাড়ির পাশে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন- আবুল হাসিম (৫৫), তার ছেলে সাঈদ হোসেন (২১) ও নিহত আবুল খায়েরের অপর আরেক ছেলে রিয়াদ হোসেন (২২)। আহতরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৭নং ওয়ার্ডে চিকিৎসাধীন।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, লাশ দুটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে, মামলা দায়ের প্রক্রিয়াধীন। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। নিহতের ভাতিজা সবুজ মিয়া জানান, একটি বিক্রিত জমির মাপ শেষে পূর্বশত্রুতায় কথা কাটাকাটির জের ধরে এই খুনের ঘটনা ঘটেছে।

নিহতের স্বজনরা আরও জানান, নিহত আবুল খায়েরের চাচাত ভাই কামালের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশী মরহুম জয়নাল আবেদিন ওরফে লালুর পরিবারের। গত কয়েক দিন আগে তুহিন নামে এক ব্যক্তির কাছে জমি বিক্রি করে লালুর পরিবার। ওই বিক্রিত ওই জমিটি ক্রেতা তুহিনকে বুঝিয়ে দিতে মাপে সহযোগিতা করে নিহত আবুল খায়ের ও তার ছেলেরা। এতে ক্ষিপ্ত হয়ে কামাল ও তার ছেলেরা স্বশস্ত্র হামলা চালিয়ে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের পাঁচজনকে। পরে আহত অবস্থায় তাদের হাসপাতালে আনা হলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী ও স্বজনরা আরও জানান, কামাল একজন চিহ্নিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার ছেলেরাও একাধিকবার মাদক নিয়ে গ্রেপ্তার হয়েছে। থানায় তাদের নামে বহু মামলা রয়েছে। আমরা এই খুনিদের বিচার চাই।

(ঢাকাটাইমস/০১ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :