নোয়াখালীর হাতিয়ায় পুলিশের শীতবস্ত্র বিতরণ

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৩৭

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় হতদরিদ্র, অসহায় ও গরিব শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার দুপুরে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের পক্ষে হাতিয়া থানা প্রাঙ্গণে ৫শ শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম-অপারেশন) বিজয়া সেন, সোনাইমুড়ী-চাটখিল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নিত্যানন্দ দাস, হাতিয়া উপজেলা ভাই-চেয়ারম্যান কেফায়েত উল্যাহ, জেলা পরিষদের সদস্য মহি উদ্দিন মহিন, বীর মুক্তিযোদ্ধা মানসুরুল হক, হাতিয়া থানার ওসি আমির হোসেনসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং সদস্যবৃন্দ।

পুলিশ সুপার বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। শীতার্ত মানুষের শীত নিবারনের জন্য এসব মানুষকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে সবাইকে। সমাজের সকল সচেতন নাগরিক এগিয়ে আসলে এসব অসহায় মানুষের কষ্ট অনেকটাই কমে যাবে। বাংলাদেশ পুলিশে মানুষের নিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি সামাজিক, সেবামূলক কর্মকাণ্ড ও যে কোনো পরিস্থিতিতে মানুষের সেবা নিজেদের জীবন উৎসর্গ করে কাজ করে যাচ্ছে।

(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :