স্টোকসকে ছাড়াই আসছে ইংল্যান্ড, নতুন মুখ রেহান

ক্রীড়া ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৮:৫৮

আগামী মার্চে বাংলাদেশের মাটিতে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে ইংল্যান্ড ক্রিকেট দল। আসন্ন এই দুই সিরিজকে সামনে রেখে আগে-ভাগেই দল ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। দলে নেই বেন স্টোকস। আর চমক হিসেবে রয়েছে একজন।

বেন স্টোকসের পাশাপাশি বাংলাদেশ সফরে থাকছেন না দলীয় ওপেনার অ্যালেক্স হেলস। দুবাইয়ে অনুষ্ঠিত আন্তর্জাকি টি-টোয়েন্টি ক্রিকেট লিগ খেলার জন্য বাংলাদেশে আসবেন না তিনি। এছাড়া নিউজল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য আসছেন না অভিজ্ঞ ব্যাটার জো রুটও।

তবে সফরে থাকছেন দলনেতা জস বাটলার, মঈন আলি, আদিল রশিদ ও জেসন রয়দের মতো বড় বড় তারকারা। এছাড়া নতুন মুখ হিসেবে আসছেন বোলিং অলরাউন্ডার রেহান আহমেদ।

উল্লেখ্য, আগামী পহেলা মার্চে শুরু হবে ওয়ানডে সিরিজ। একদিন পরে দ্বিতীয় ও ৬ মার্চ তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হবে দুদল।এদিকে ৯, ১২ ও ১৪ মার্চে তিনটি টি-টোয়েন্টি ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ ও ইংল্যান্ড।

ওয়ানডে দল:

জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, সাকিব মাহমুদ, ডেভিড মালান, আদিল রশিদ, জেসন রয়, ফিল সল্ট, রিসি টপলি, জেমস ভিন্স, ক্রিস ওকস, মার্ক উড।

টি-টোয়েন্টি দল:

জস বাটলার (অধিনায়ক), টম অ্যাবেল, রেহান আহমেদ, মঈন আলী, জোফরা আর্চার, স্যাম কারান, বেন ডুকেট, উইল জ্যাকস, ক্রিস জর্ডান, ডেভিড মালান, আদিল রশিদ, ফিল সল্ট, রিসি টপলি, ক্রিস ওকস, মার্ক উড।

(ঢাকাটাইমস/০২ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :