ব্রাহ্মণবাড়িয়ার নিজ বাড়িতে ফিরলেন নিখোঁজ সেই স্বতন্ত্র প্রার্থী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ ফেব্রুয়ারি ২০২৩, ২১:০৪

ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে উপনির্বাচনের অন্যতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিখোঁজ আবু আসিফ নিজ বাড়িতে ফিরেছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টায় তিনি আশুগঞ্জস্থ বাড়িতে ফিরেন। বর্তমান তিনি শারীরিকভাবে কিছুটা অসুস্থ।

বৃহস্পতিবার বিকালে আবু আসিফের স্ত্রী মেহেরুন্নেছা জানান, বুধবার রাত সাড়ে ১১টার দিকে তার মোবাইলে একটি কল আসে। এ সময় তিনি জানতে পারেন তার স্বামী ঢাকার বসুন্ধরাস্থ বাসভবনে অবস্থান করছেন। পরে তিনি তাকে নিয়ে আসার জন্য তাৎক্ষণিক ঢাকায় যান।

কী কারণে আবু আসিফ নিখোঁজ ছিলেন জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনের আগে মানসিক চাপের কারণে ভীষণভাবে ভেঙে পড়েছিলেন।

পরিবারের সাথে যোগযোগ কীভাবে রাখতেন জানতে চাইলে তিনি বলেন, ভুলে তিনি মোবাইল ফোনটি বাসায় ফেলে গিয়েছিলেন। বর্তমানে তিনি কিছুটা অসুস্থ হওয়ায় বিশ্রামে আছেন।

নিখোঁজের বিষয়ে জানতে চাইলে স্বতন্ত্র প্রার্থী আবু আসিফ আহমেদ জানান, নির্বাচনের আগের মানসিক চাপ এড়াতে তিনি ঢাকায় অবস্থান করছিলেন।

প্রসঙ্গত, নির্বাচনের ৫ দিন আগে তিনি নিখোঁজ হন। এরপর থেকে তার পরিবার বিভিন্ন জায়গায় সন্ধান করলেও তার কোন খোঁজ মেলেনি। অবশেষে নির্বাচন সম্পন্ন হওয়ার পরের দিন বৃহস্পতিবার দুপুরে তার সন্ধান মেলে। তিনি উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। দলীয় সিদ্ধান্তের বাইরে তিনি নির্বাচনে অংশ নেয়ায় তাকে দল থেকে বহিষ্কার করে কেন্দ্রীয় বিএনপি।

(ঢাকাটাইমস/২ফেব্রুয়ারি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :