মা হারানোর শোকের মধ্যেই স্বামীর পরকীয়া! ব্যস্ত রাস্তায় কেঁদে ফেললেন রাখি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১২ | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৩

কয়েক দিন আগেই মা জয়া সাওয়ান্তকে হারিয়েছেন বলিইডের ‘ড্রামা কুইন’ রাখি সাওয়ান্ত। মস্তিষ্কের ক্যানসারে মারা যান তিনি। সেই শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি রাখি। তারই মাঝে স্বামী আদিল দুরানির পরকীয়ায় খবরে জেরবার অভিনেত্রীর জীবন। তাই তো বৃহস্পতিবার জিম থেকে বেরোনোর পর সাংবাদিকরা সে বিষয়ে প্রশ্ন করতেই মুম্বাইয়ের ব্যস্ত রাস্তায় কেঁদে ফেলেন রাখি।

এ সময় অভিনেত্রী চিৎকার করতে করতে কান্নায় ভেঙে পড়েন। সেই ভডিও ঘুরছে সামাজিক মাধ্যমে। সেখানে রাখিকে বলতে শোনা যায়, ‘যে মেয়েটির সঙ্গে পরকীয়ায় জড়িয়েছে আদিল, সে এবার হুমকি দিচ্ছে। ঘাড়ে চেপে বসেছে। বলছে আমার থেকে মুক্তি পেলেই আদিল ওর কাছে চলে যাবে। চ্যালেঞ্জ ছুড়েছে। আর আমি কী করছি! আমি এতটাই ভুল ছিলাম? আদিলের মতলব বুঝতে পারিনি!’

রাখির মনে হচ্ছে, আদিল দুরানি তাকে বলিউড ইন্ডাস্ট্রিতে পরিচিতি পাওয়ার লোভে ব্যবহার করেছেন। এখন যখন সারা দেশের মানুষ তাকে চেনে, রাখিকে আর তার প্রয়োজন নেই। প্রাক্তন ‘বিগ বস’ তারকা রাখির প্রশ্ন, ‘সালমান খান, শাহরুখ খান, রণবীর কাপুরদের সঙ্গে কে পরিচয় করিয়ে দিল আদিলকে? আমি না থাকলে ওকে কে চিনত! আর আমি কী বোকা!’

এক বছর প্রেমের সম্পর্কে থাকার পর আদিলের সঙ্গে দাম্পত্যজীবন শুরু করেছিলেন রাখি। তাদের যে বিয়ে হয়ে গেছে আগেই, তা আদিল প্রকাশ্যে আনতে দেননি বলে দাবি করেন রাখি। শেষে জোর করে নিজেই জানিয়ে দেন সবাইকে। তখনও আভাস দিয়েছিলেন, পরকীয়া প্রেমে জড়িয়েছেন তার সদ্যবিবাহিত স্বামী।

এত ভালবাসা দিয়েও আদিলকে ধরে রাখতে না পারার যন্ত্রণাই বৃহস্পতিবার ব্যস্ত রাস্তার মাঝে উগরে দেন রাখি। মা হারানোর যন্ত্রণার মধ্যে তাকে আবার মুষড়ে পড়তে দেখা যায় আদিলের জন্য। রাখির আর্জি, মানুষ যদি তাকে আগে থেকে চেনেন এবং ভালোবেসে থাকেন, তাহলে তার প্রতি অন্যায়ের সময় আদিলের পক্ষ যেন না নেওয়া হয়।

এর আগেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন বলিউডের এই বিতর্কিত অভিনেত্রী। কিন্তু কোথাও থিতু হতে পারেননি। এছাড়া নানা সময়ে নানা উদ্ভট মন্তব্য করে হয়েছেন সমালোচিত। হয়েছেন কটাক্ষের শিকার। কিন্তু কিছুই যেন দমাতে পারে না রাখি সাওয়ান্তকে। নানা ইস্যু দিয়ে তিনি সারা বছরই থাকেন আলোচনার কেন্দ্রে।

(ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :