শনিবার শুরু ঢাকা আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৫

৪ জানুয়ারি, শনিবার থেকে শুরু হচ্ছে নবম ঢাকা আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসব। চলবে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত দুদিন। ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের আয়োজিত এই উৎসবে ২৫টি দেশের ১৬৩টি চলচ্চিত্রের মধ্যে নির্বাচিত ২৬টি চলচ্চিত্রের প্রদর্শনী হবে।

বৃহস্পতিবার ঢাকা আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসবের ‘ফেস্টিভাল ডিরেক্টর’ সাম্বিতুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়। এই উৎসবের জন্য চলচ্চিত্র জমা নেওয়া শুরু হয়েছিল গত বছরের ৩ এপ্রিল থেকে। জমাদানের শেষ সময় ছিল ২৮ অক্টোবর পর্যন্ত।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এ বছর চলচ্চিত্র বাছাই এবং বিচারকার্যের জন্য দুটি জুরি বোর্ড রয়েছে। বিচারকদের মাঝে সেঁজুতি সুবর্ণা তুশি, শিমুল চন্দ্র বিশ্বাস, রেজওয়ান শাহরিয়ার, সুমিত, আয়াজ খান, বেরাট গোককুস ও তাসমিয়াহ আফরিন মৌ রয়েছেন।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের স্থায়ী ক্যাম্পাসে শুরু হবে ঢাকা আন্তর্জাতিক মোবাইল চলচ্চিত্র উৎসব। রবিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধানমন্ডির স্টার সিনেপ্লেস্ক সীমান্ত সাম্ভারের সন্ধ্যা ৭টায় সমাপনী অনুষ্ঠান হবে।

(ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :