সিংড়ার মানুষ বিশ্বমানের সেবা পাচ্ছেন: পলক

প্রকাশ | ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৩:৪৫

সিংড়া (নাটোর) প্রতিনিধি, ঢাকাটাইমস

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘১৪ বছরে অবহেলিত সিংড়ায় যোগাযোগ, শিক্ষাসহ সকল ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে। ৫ লাখ মানুষকে বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন প্রধানমন্ত্রী। এখন মানুষ ঘরে বসে সেবা পাচ্ছেন।’

 তিনি আরও বলেন, ‘ফ্রি মেডিকেল ক্যাম্প ও চক্ষু শিবিরের মাধ্যমে সাধারণ মানুষ বিশ্বমানের সেবা পাচ্ছেন। সিংড়ায় একটি অত্যাধুনিক ডায়াবেটিক, দন্ত ও চক্ষু হাসপাতাল নির্মাণ করা হবে।’

শুক্রবার সকালে সিংড়া ডায়াবেটিক সমিতির উদ্যোগে কোর্ট মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পলক এসব কথা বলেন।

মেডিকেল ক্যাম্পে বাংলাদেশ ডায়াবেটিক সমিতি (বাডাস) এর সভাপতি জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ খানের নেতৃত্বে বারডেন হাসপাতালের আটজন বিশেষজ্ঞ ডাক্তারসহ মোট ২৮ জন ডাক্তার দিনব্যাপী প্রায় আড়াই হাজারেরও বেশি রোগীর চিকিৎসা সেবা প্রদান করেন।

অনুষ্ঠানে সিংড়া নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আল ইমরানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র  জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি প্রমুখ।

(ঢাকাটাইমস/৩ফেব্রুয়ারি/এসএ)