ময়মনসিংহে বাবা–ছেলে খুনের মামলায় চার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:২৫

ময়মনসিংহের সদর উপজেলায় জমির বিরোধের জেরে ছুরিকাঘাতে বাবা ও ছেলেকে হত্যার ঘটনায় করা মামলায় ৪ জনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার ঢাকা জেলার সাভার ও গাজীপুরের জয়দেবপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে ময়মনসিংহ র‍্যাব-১৪ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় র‍্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন, চুরখাই গ্রামের কামাল হোসেন (৫২), জাহানারা (৪০), মো. নাঈম (১৯) এবং ১ নম্বর আসামি কামাল হোসেনের ১৫ বছর বয়সী ছেলে।

সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামিরা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের আজ (শুক্রবার) ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হবে।

এর আগে গত বুধবার বিকেলে ময়মনসিংহের চুরখাই গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে বাবা ও ছেলে নিহত হয়েছেন। নিহতরা হলেন, আবুল খায়ের (৬০) ও তার ছেলে ফরহাদ হোসেন (২০)।

এদিকে মামলার বরাত দিয়ে র‍্যাব জানায়, গত বুধবার বিকেলে ময়মনসিংহের কোতয়ালী থানাধীন চুরখাই সাকিনস্থ কুদ্দুস চেয়ারম্যানের বাড়ির পাশে নিজ জমিতে ভুক্তভোগী আবুল খায়ের হাল চাষ করছিলেন। এ সময় আসামি কামাল হোসেনের সঙ্গে জমির মাপ নিয়ে তার কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে কামাল হোসেন অন্যান্য আসামিদের ডেকে আনেন। তারা সবাই ধারালো দা, চাকু, বাঁশের লাঠি ও লোহার রড নিয়ে দৌড়ে আসে আবুল খায়েরকে ছুরিকাঘাতে রক্তাক্ত জখম করে।

পরে ভুক্তভোগীর চিৎকারে তার ছোট ছেলে ফরহাদসহ অন্যান্য ছেলে ও তার ভাই এবং ভাইয়ের ছেলে বাঁচাতে এগিয়ে এলে আসামিরা সবাইকেই এলোপাথারি মারতে থাকে। পরে স্থানীয়দের সহায়তায় আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়ের (৬০) ও তার ছোট ছেলে ফরহাদ হোসেনকে (২০) মৃত ঘোষণা করে। এছাড়া এ ঘটনায় আবুল খায়েরের আরেক ছেলে রিফাত হোসেনসহ আরও দুজন গুরুতর জখম হন। আহতদের সবাই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এদিকে ঘটনার দিন রাতে নিহত আবুল খায়েরের ছেলে রিফাত হোসেন বাদী হয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় মামলা করেন। মামলায় মোট সাতজনকে আসামি করা হয়। এর মধ্যে চার আসামিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪।

(ঢাকাটাইমস/০৩ফেব্রুয়ারি/এসএম)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

মাদক-ইয়াবা কারবারে বদির দুই ভাইয়ের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হটলাইন থেকে গ্রাহককে ফোন, অ্যাকাউন্টের টাকা হাওয়া

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৮, মামলা ৬

ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার 

এটিএম বুথের প্রহরী হত্যা: টাকা লুটের উদ্দেশ্যে নাকি ব্যক্তিগত কারণ? কী বলছে পুলিশ?

রাজধানীতে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা

কেএনএফকে সহযোগিতা, বান্দরবান থেকে একজন গ্রেপ্তার

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সেই চিকিৎসকের মৃত্যু

রাষ্ট্রপতির আত্মীয় পরিচয়ে প্রতারণা, নিঃস্ব বহু ট্রাভেল ব্যবসায়ী

অপহরণ-ধর্ষণ: প্রধান আসামি গ্রেপ্তার, স্কুলছাত্রী উদ্ধার

এই বিভাগের সব খবর

শিরোনাম :