আজীবন সম্মাননা পাচ্ছেন তারিক আনাম খান

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১৯ | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৯

দেশের প্রধান জাতীয় দৈনিক, টেলিভিশন চ্যানেল, অনলাইন নিউজ পোর্টালের সাংস্কৃতিক সাংবাদিকদের স্বনামখ্যাত সংগঠন কালচারাল জার্নালিস্টস ফোরাম অব বাংলাদেশ-সিজেএফবি বরাবরের মতো এবারও আয়োজন করতে যাচ্ছে সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড।

এবার ২১তম আসরে এই সম্মানে ভূষিত হতে যাচ্ছেন তারিক আনাম খান। এই বিষয়টি নিশ্চিত করেছেন সিজেএফবি’র প্রচার সম্পাদক শাকিলুর রহমান। এবারের টাইটেল স্পন্সর কিউকম। পাওয়ার্ড বাই ড্যানিশ এবং ফিয়োনা, ইভেন্ট পার্টনার অন্তর শোবিজ, কো-স্পন্সর ভাসাবী ফ্যাশন, পারসোনা, টিএমবি এবং ধ্রুব মিউজিক স্টেশন।

এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। বিশেষ অতিথি থাকবেন গ্লোব গ্রুপের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ।

জানা গেছে, আগামী ১৭ ফেব্রুয়ারি শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেম’-এ বর্ণাঢ্য আয়োজনে এবারও সংগীত, চলচ্চিত্র, টেলিভিশন মিডিয়ার বছর সেরা তারকাদের হাতে তুলে দেওয়া হবে সম্মানজনক এই সম্মাননা।

প্রতিবছর সিজেএফবি আসরে দেশবরেণ্য একজন সাংস্কৃতিক ব্যক্তিত্বকে শিল্প-সংস্কৃতি বিকাশে বিশেষ অবদানের জন্য আজীবন সম্মাননা পুরস্কারে ভূষিত করা হয়। টেলিভিশন এবং চলচ্চিত্র শিল্পে বিশেষ অবদানের জন্য সিজেএফবি জুরিবোর্ড এবার তারিক আনাম খানকে আজীবন সম্মাননা প্রদানের সিদ্ধান্ত নিয়েছে।

এর আগে গত ২০ বছরে সিজেএফবি আজীবন সম্মাননা পেয়েছেন রুনা লায়লা, শাহনাজ রহমত উল্লাহ, সাবিনা ইয়াসমিন, সৈয়দ আবদুল হাদী, গাজী মাজহারুল আনোয়ার, আলম খান, আজম খান, আতিকুল হক চৌধুরী, আবদুল্লাহ আল মামুন, সুবর্ণা মুস্তাফা, জুয়েল আইচ, সিনিয়র সাংবাদিক গোলাম সারওয়ার, জনপ্রিয় লেখক নাট্যকার, পরিচালক হুমায়ুন আহমেদ, কবরী, সুচন্দা, শবনম।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এজে)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :