শ্বশুরবাড়িতে নির্যাতন, বাবার সঙ্গে ফোনে কথা বলতে বলতে ট্রেনের নিচে ঝাঁপ মেয়ের

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৩১

শ্বশুরবাড়ির নির্যাতনের কথা ফোনে বাবার সঙ্গে বলতে বলতে রাগে-ক্ষোভে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক গৃহবধূ। যশোরের অভয়নগরে এ ঘটনা ঘটে।

শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে উপজেলার রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

যশোর রেলওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মিজানুর রহমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, যশোরের অভয়নগরে আন্তঃনগর বেনাপোল বেতনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে সাথী বেগম (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন।

গৃহবধূ সাথী বেগম উপজেলার বাঘুটিয়া গ্রামের রকি শেখের স্ত্রী। তিনি ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রেলস্টেশন কলোনির মহিরুল ইসলাম বাবলুর মেয়ে। সকালে বাবার বাড়িতে এসেছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে রেলওয়ে পুলিশ জানায়, শনিবার দুপুর ১২টার দিকে খুলনাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি রাজঘাট জাফরপুর মাধ্যমিক বিদ্যালয়ের পাশে রেলক্রসিং এলাকা দিয়ে যাচ্ছিল। এ সময় ওই গৃহবধূ চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। ঘটনাস্থলেই মারা যান তিনি।

গৃহবধূর বাবা মহিরুল ইসলাম বাবলু বলেন, ‘আজ (শনিবার) সকালে আমার মেয়ে সাথী তার শিশুছেলে আলিফকে (২) নিয়ে বাড়িতে আসে। পরে আলিফকে আমাদের কাছে রেখে রাজঘাট বাজার এলাকায় যাবে বলে বেরিয়ে যায়। বেলা ১১টার দিকে আমার মোবাইলে কল করে বলে ‘আমার বাচ্চাকে দেখে রেখো’। এরপর থেকে মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়। দুপুর ১২টার দিকে জানতে পারি বেনাপোল বেতনা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আমার মেয়ে আত্মহত্যা করেছে।’

গৃহবধূর বাবা আরও বলেন, ‘বেশ কিছুদিন ধরে জামাই রকি শেখের সঙ্গে আমার মেয়ের ঝামেলা চলছে। এমনকি জামাই আমার মেয়েকে মারধরও করে। এসব কারণে সে আত্মহত্যা করেছে।’

নওয়াপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মাসুদ রানা বিষয়টি নিশ্চিত করে বলেন, রেললাইন থেকে মরদেহের টুকরো টুকরো অংশ উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে যশোর রেলওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/৪ফেব্রুয়ারি/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :