সংসদকে ছোট করতে হিরো আলমকে প্রার্থী করেছে বিএনপি: ওবায়দুল কাদের

প্রকাশ | ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ২০:২৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

সদ্য সমাপ্ত বগুড়ার দুই আসনে উপনির্বাচনে হেরে যাওয়া আলোচিত প্রার্থী হিরো আলমকে বিএনপি নির্বাচনে দাঁড় করিয়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সংসদকে ছোট করতেই হিরো আলমকে প্রার্থী করেছে বিএনপি।

শনিবার বিকেলে ঢাকার কামরাঙ্গীরচর ৩১ শয্যাবিশিষ্ট সরকারি হাসপাতাল মাঠে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এক সমাবেশে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘ফখরুল সাহেব বললেন, রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে হিরো আলমকে হারানো হয়েছে। হায়রে মায়া! হিরো আলমের জন্য এতো দরদ উঠলো তার। তিনি ভেবেছিলেন, হিরো আলম জিতে যাবে। তাকে বিএনপি নির্বাচনে দাঁড় করিয়েছে। তারা সংসদকে ছোট করার জন্য হিরো আলমকে প্রার্থী করেছে। অবশেষে স্বপ্ন ভঙ্গ হয়েছে।’

বিএনপি ক্ষমতায় গেলে বাংলাদেশ আজকের পাকিস্তান হবে এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, ‘ফখরুল সাহেব, পাকিস্তান আমল তো ভালো, এখন দেখেন পাকিস্তানের কী অবস্থা? বাংলাদেশের ছয় মাস আমদানি করার রিজার্ভ আছে কিন্তু পাকিস্তানের তিন সপ্তাহের রিজার্ভও নেই। ক্ষুধায় সমস্ত পাকিস্তান কাঁপছে। আর সেই পাকিস্তান আপনার ভালো লাগে। আপনারা যদি ক্ষমতায় যান বাংলাদেশ আজকের পাকিস্তান হবে।’

নগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মহিউদ্দিন জালাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

(ঢাকাটাইমস/০৪ফেব্রুয়ারি/এসএম)