মোটরসাইকেল থেকে ছিটকে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:০৪ | আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:২৭

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস

ফেনীর ছাগলনাইয়ায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাহিদুল ইসলাম (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তার এক বন্ধু।

শনিবার (৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার পুরাতন মুহুরীগঞ্জ বাজার এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন মুহুরীগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রাশেদ খান চৌধুরী। 

নিহত নাহিদুল ইসলাম ফেনী সদর উপজেলার মোটবী গ্রামের শ্যামাউর রশিদের ছেলে। সে স্থানীয় লস্করহাট এস সি লাহা ইনস্টিটিউটের এসএসসি পরীক্ষার্থী ছিল।

নিহতের চাচা মোটবী ইউনিয়ন পরিষদের সদস্য হারুনুর রশিদের বরাত দিয়ে এসআই রাশেদ খান চৌধুরী বলেন, নাহিদুল তার বাবার মোটরসাইকেল নিয়ে এক বন্ধুর সঙ্গে বিকালে ঘুরতে বের হন। ফেরার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে দুইজনই মাথায় গুরুতর আঘাত পান। স্থানীয়রা প্রথমে তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে নেওয়ার পথে নাহিদের মৃত্যু হয়।

নাহিদের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আহত তার বন্ধুকে ওই হাসপাতালেই ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/এআর)