শাশুড়ির দেওয়া আগুনে ঝলসে গেল অন্তঃসত্ত্বা পুত্রবধূর শরীর

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৫৭

অনলাইন ডেস্ক

নরসিংদী পৌর শহরে নরসিংদী শহরে শিখা (২০) নামে অন্ত:সত্ত্বা এক গৃহবধূর গায়ে আগুন লাগিয়ে দিয়েছেন শাশুড়ি। এ সময় শিখার শরীরের বিভিন্ন অংশ আগুনে ঝলসে গিয়েছে। তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাটানো হয়।

শনিবার (৪ জানুয়ারি) রাতে শহরের পশ্চিমকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।

আগুনে ঝলসে যাওয়া শিখা স্থানীয় পশ্চিমকান্দা পাড়া মহল্লার কাজল সাহার স্ত্রী। তার বাবার বাড়ি পলাশের জিনারদী এলাকায়। প্রায় দুই বছর পূর্বে পারিবারিকভাবে শিখা ও কাজল সাহার বিয়ে হয়। বর্তমানে শিখা ৫মাসের অন্ত:সত্ত্বা।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সন্ধ্যা ৭টা দিকে আত্মচিৎকার শুনতে পায় এলাকাবাসী। এসময় ভেতর থেকে গেইট বন্ধ করে রাখে শ্বশুরবাড়ির লোকজন। এলাকাবাসী আর্তচিৎকার শুনে গেইটের সামনে এসে অনেক ডাকাডাকির পরও কেউ গেইট খুলে দেয়নি। প্রায় ২ ঘণ্টা পর শরীরে বিভিন্ন অংশ আগুনে জলসে যাওয়া শিখাকে ভেতর থেকে বের করে নিয়ে আসে স্বামী কাজলসহ বাড়িরর অন্যান্যরা। পরে এলাকাবাসীর সহায়তায় স্বামী কাজল সাহা. স্ত্রী শিখাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

নরসিংদী সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার  কে, এম, শহিদুল ইসলাম সোহাগ জানান, বিষয়টি সেন্সেটিভ। এ বিষয়ে দ্রুত খোঁজখবর নেওয়াসহ আইনগত ব্যপবস্থা গ্রহণ করা হবে। 

(ঢাকাটাইমস/৫ফেব্রুয়ারি/এআর)