খুলনা সোনালী ব্যাংক বিভাগীয় সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২০:০০

খুলনা বুরো, ঢাকাটাইমস

খুলনা সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস, খুলনার আয়োজনে খুলনা বিভাগীয় সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। রিবিবার সকাল সাড়ে নয়টায় খুলনাস্থ জেলা শিল্পকলা একাডেমির মিলনায়তনে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জিয়াউল হাসান সিদ্দিকী।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মোঃ আফজাল করিম ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব সঞ্চিয়া বিনতে আলী। উক্ত বিভাগীয় সম্মেলন ও ব্যবসায়িক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস, খুলনার জেনারেল ম্যানেজার মোঃ শফিকুল ইসলাম।

মতবিনিময় সভায় সোনালী ব্যাংকের খুলনা বিভাগীয় ব্যবসায়িক অগ্রগতি, অর্জন এবং নতুন বছরের অবশিষ্ট দিনগুলিতে ব্যাংকের করণীয় শীর্ষক বিষয়ে পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর বিস্তারিত আলোচনা করেন ও দিক নির্দেশনা প্রদান করেন। সভায় সোনালী ব্যাংক লিমিটেড, জেনারেল ম্যানেজার’স অফিস, খুলনার আওতাধীন ৩ টি কর্পোরেট শাখা, ৭টি প্রিন্সিপাল অফিসের অঞ্চল প্রধানরাসহ তাদের আওতাধীন শাখার ম্যানেজারগণ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/এমএইচ)