থানায় শালিস বৈঠক, কিশোর গ্যাংয়ের হামলায় সাংবাদিকসহ আহত ৫

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২০:১৮

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানায় শালিস বৈঠকে কিশোর গ্যাংয়ের হামলার ঘটনা ঘটে। মারামারির সময় ছবি তুলতে গিয়ে হামলার শিকার হন দৈনিক আমাদের সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদসহ ৫ জন। 

রবিবার সন্ধ্যায় থানার প্রধান ফটকের সামনে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয় প্রাইভেট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ এখনও কাউকে গ্রেপ্তার করতে পারেনি। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, থানায় বিকাল থেকে এসআই মাসুদ অভিযোগের প্রেক্ষিতে দুই পক্ষকে নিয়ে শালিস বৈঠক করছিলেন। ওই বৈঠকে এক পক্ষ থানার ভেতরে স্থানীয় কিশোর গ্যাংদের ডেকে আনে। উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে থানার মধ্যে তারা মারামারিতে জড়িয়ে পড়ে। মারামারি করতে করতে একজনকে ধরে নিয়ে প্রধান সড়কে বেদম পেটাতে থাকে। ওই কিশোরকে মারার সময় ছবি ধারন করতে গেলে কিশোর গ্যাং লিডার জয়, মোহনের নেতৃত্বে অন্যরা দৈনিক আমাদের সময়ের কোম্পানীগঞ্জ প্রতিনিধি নুর উদ্দিন মুরাদের ওপর হামলে পড়ে। তাকে কিশোর গ্যাংয়ের হাত থেকে রক্ষা করতে গিয়ে স্থানীয় আরও ৪-৫ জন হামলার শিকার হন। এর আগে কিশোর গ্যাং সদস্যরা থানার সামনে গাড়ি ভাঙচুর ও পাশের সিদ্দিক টাওয়ারে হামলা ও ভাঙচুর করে।

এ বিষয়ে এসআই মাসুদের সাথে যোগাযোগ করা হলে তিনি শালিস বৈঠকের বিষয়ে কোন তথ্য দিতে অনীহা প্রকাশ করেন। তবে তিনি বিষয়টি নিয়ে আহত সাংবাদিকের সাথে সমঝোতা করতে চান বলে কয়েকজন স্থানীয় সাংবাদিক জানান। 

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাদেকুর রহমান জানান, আমি একটি মামলায় কোর্টে হাজিরা দেয়ার জন্য বাইরে আছি। পরিদর্শককে (তদন্ত) সাংবাদিকের ওপর হামলার বিষয়ে তড়িৎ ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/এলএ)