কক্সবাজারের চকরিয়ার ঢাবি পড়ুয়াদের নেতৃত্বে খায়রুল-মাঈনুল

প্রকাশ | ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২:৩৭

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস

ভ্রাতৃত্বের বন্ধনে এগিয়ে যাই একসাথে–প্রতিপাদ্যে পর্যটননগরী কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা থেকে আগত ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়বরত শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা বিশ্ববিদ্যালয় চকোরী’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

এতে সভাপতি মনোনীত হয়েছেন সাইদ মোহাম্মদ খায়রুল আযম এবং সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন মাঈনুল হাসান মাঈনু। গতকাল শনিবার সাবজেক্ট কমিটি ও উপদেষ্টামণ্ডলীর বৈঠকে একবছরের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।

নব মনোনীত সভাপতি সাইদ মোহাম্মদ খায়রুল আযম ২০১৮-১৯ সেশনের উর্দু বিভাগ এবং সাধারণ সম্পাদক মাঈনুল হাসান মঈনু ব্যাংকিং এন্ড ইন্স্যুরেন্স বিভাগের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। 

সাইদ মোহাম্মদ খায়রুল আযম অনুভূতি প্রকাশ করে বলেন, চকরিয়া থেকে আসা বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীর জন্য ঢাবির চকোরী আশীর্বাদ হিসেবে কাজ করে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার কার্যক্রমে সহযোগিতা, অভ্যন্তরীণ সম্পর্ক বৃদ্ধি, স্কিল বৃদ্ধিসহ নানামুখী উদ্যোগ গ্রহণ করার জন্য সবসময় চেষ্টা থাকবে। আশাকরি সকলের সার্বিক সহযোগিতা পাবো।

এছাড়া সহ-সভাপতি হিসেবে সানজিদা ফেরদৌসী রেশমী, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান, কোষাধ্যক্ষ আসিফ আনোয়ার ও সাংগঠনিক সম্পাদক হিসেবে মো. আমিনুল হক মনোনীত হয়েছেন।

(ঢাকাটাইমস/০৫ফেব্রুয়ারি/এসকে)