ভাইরাল গুরুর সঙ্গে ছবি দিতেই কটাক্ষের মুখে নুসরাত

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:১২

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় মুখ ওপার বাংলার গুরু গৌর গোপাল দাস। অনেকে তাকে ‘ভাইরাল গুরু’ নামে ডাকেন। ধর্ম থেকে শুরু করে জীবনের কঠিন পরিস্থিতি, লাইফস্টাইল, চাকরি নিয়ে একাধিক ভাইরাল ভিডিও রয়েছে তার। সেই ভাইরাল গুরুর সঙ্গে ছবি শেয়ার করে কটাক্ষের মুখে টলিউড নায়িকা নুসরাত জাহান।

বরাবরের মতো বোল্ড লুকে নয়, বরং সবুজ রঙের সালোয়ারে ভাইরাল গুরুর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন জনপ্রিয় এবং আলোচিত-সমালোচিত এই নায়িকা। ছবির ক্যাপশনে তুলে দিয়েছেন গুরুর বলা এক বাণীই। সঙ্গে এও জানিয়েছেন, ছবিটি তুলে দিয়েছেন নায়িকার বর্তমান স্বামী ও ছেলের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত।

সোমবার নুসরাত জাহান সকাল-সকাল ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করতেই তা ভাইরাল। নানা ধরনের কমেন্ট পড়তে শুরু করে অভিনেত্রীর সঙ্গে গুরু গৌর গোপাল দাসকে দেখে। এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব সক্রিয় নুসরাত। প্রতিদিনই নানা ধরনের পোস্ট করেন এখানে। কখনো হয় প্রশংসা, তার থেকেও বেশি হয় কটাক্ষ বা ট্রোলিং।

গুরুর সঙ্গে দেওয়া ছবিতেও তেমনটাই হলো। একজন কমেন্টে লিখেছেন, ‘মনে আর মাথায় তো নোংরামো ভরা। ভালো কিছু শিখতে পারলেন কি?’ আরেকজন লিখলেন, ‘একেবারে যোগ্য সঙ্গত! একজন ইস্কনের হয়ে সনাতন ধর্মের পিণ্ডি দেন আরেকজন সিঁদুর পরে সেটাকে লিভ ইন বলেন।’

নুসরাতের লুক নিয়েও হয় কটাক্ষ। ওজন ঝরিয়ে অনেক ছিপছিপে হয়ে গেছেন অভিনেত্রী। তা নিয়ে কটাক্ষ করে একজন লিখলেন, ‘দিনদিন কঙ্কালের মতো চেহারা হচ্ছে, ছবিতে একেবারে জঘন্য লাগছে।’ অপরজন লিখলেন, ‘আজকাল ঠোঁটটা মুখের থেকেও বড় লাগছে, কেন যে লিপ জব করিয়েছিলে!’

কাজের ক্ষেত্রে নুসরাত জাহানকে শেষ দেখা গেছে ‘স্বস্তিক সঙ্কেত’ছবিতে। মুক্তির অপেক্ষায় ‘জয়কালী কলকাত্তাওয়ালি’ আর ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’। নুসরাতের বলিউডে কাজ করার কথাও চলছে বলে খবর। সঙ্গে সামলাচ্ছেন ছেলে ঈশানকে। সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন তো আছেই।

অন্যদিকে, যশকে শিগগির দেখা যাবে বলিউডের ‘ইয়ারিয়া ২’ সিনেমায়। তার বিপরীতে আছেন দিব্যা খোসলা কুমার। একইসঙ্গে নুসরতের সঙ্গে দেখা যাবে ‘মাস্টারমশাই আপনি কিছু দেখেননি’-তেও। যদিও অভ্যন্তরীণ কিছু সমস্যার কারণে এ ছবির কাজ আপাতত বন্ধ রাখা হয়েছে।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এজে)