চিরিরবন্দরে রাশাসের উদ্যোগে ৬ শতাধিক শীতবস্ত্র বিতরণ

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৩৮ | আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪:৪৭

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরের চিরিরবন্দরে রাণীরবন্দর শান্তি সংঘ-রাশাসের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ ও সম্মাননা স্বারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে নশরতপুর ইউনিয়নের রাণীরবন্দর শান্তি সংঘ রাশাস চত্বরে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ৬০০ শতাধিক অসহায় গরিব দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

নশরতপুর ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব বিএসসির সভাপত্বিত্বে ও রাণীরবন্দর শান্তি সংঘ রাশাসের প্রতিষ্ঠাতা সাংবাদিক মো. ফজলুর রহমানের সঞ্চালনায় শীতবস্ত্র অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাব বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. খালিদ হাসান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. শাহ্-নেওয়াজ,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু সুণীল কুমার শাহ্, চিরিরবন্দর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ, উপজেলা সামাজসেবা কর্মকর্তা মো. হামিদুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা মো. শহিদুল আলম, বিশিষ্ট সামাজসেবক ডা. আব্দুস  সামাদ,বিশিষ্ট ব্যবসায়ী মো.মাইজার রহমান শাহ্।

এ সময় রাণীরবন্দর শান্তিসংঘ রাশাসের উদ্যোগে চিরিরবন্দর উপজেলায় বিভিন কাজে বিশেষ অবদানের জন্য ও সংগঠনে  অবদান রাখায় প্রধান অতিথি,বিশেষ অতিথি, সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক, বøাড ডোনার ক্লাবের নের্তৃবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ১৯ জনকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে অতিথিগণ রাণীরবন্দর শান্তি সংঘ রাশাস অফিস কার্যালয় ও ফজলুর রহমার স্মৃতি গ্রন্থাগার পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এআর)