পরকীয়ায় জড়িয়ে গৃহবধূর আত্মহত্যা, পরিবারের দাবি হত্যা

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:১১ | আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:২৮

সালথা-নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

ফরিদপুরের সালথায় পরকীয়ায় বাধা দেওয়ায় এক বছর বয়সী শিশু কন্যা ও দুই বছর বয়সী এক পুত্র সন্তানকে রেখে মোসা. তন্বী আক্তার (২৪) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। তবে গৃহবধূর পরিবারের দাবি এটি হত্যাকাণ্ড।

সোমবার সকালে নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে। এর আগে রবিবার রাতে উপজেলার গট্টি ইউনিয়নের শেখেরহাট গ্রামে নিজ ঘরের আড়া থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তন্বী ওই গ্রামের নুর ইসলামের স্ত্রী। তবে নিহতের বাবার বাড়ির পরিবারের দাবি তন্বীকে হত্যা করা হয়েছে। 

এদিকে শ্বশুরবাড়ির পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউপি সদস্য মো. পারভেজ মাতব্বর বলেন, তন্বী পরকীয়ায় আসক্ত ছিল। নুর ইসলামের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই তন্বী একটা ছেলের সঙ্গে ফোনে কথা বলতো। ওই ছেলের সঙ্গে দেখাও করতো। বিষয়টি স্বামী কোনোভাবেই মেনে নিতে পারেনি। তাই ঘটনার আগে নুর ইসলাম তার স্ত্রী তন্বীকে রাগারাগি করেন। এতে ক্ষিপ্ত হয়ে ফুটফুটে দুটি শিশু সন্তান ঘরে শুয়ে রেখে তন্বী গলায় পাটের রশি পেঁচিয়ে ঘরের আড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে। এ ছাড়া অন্য কোনো ঘটনা ঘটেনি। 

তবে তন্বীর বাবা পার্শ্ববর্তী আটঘর ইউনিয়নের খোয়াড় গ্রামের মো. মনা মাতব্বর ও তার পরিবার বলেন, তন্বীকে হত্যা করে তার স্বামীর বাড়ির লোকজন ঘরের আড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছেন। এ ঘটনায় মামলা করবো। আমরা এই হত্যার বিচার চাই।

সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে আনা হয়। সোমবার সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে এটি হত্যা না আত্মহত্যা তা ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বুঝা যাবে।

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এআর)