মহেশপুরে হাইওয়ে রোডে দড়ি টানিয়ে ছিনতাই, আহত ২

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৪৭

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি, ঢাকাটাইমস

মহেশপুরে হাইওয়ে রোডে নগদ টাকা ও মোবাইল ছিনতাই, দুটি মোটরসাইকেল আরোহী আহত। ঘটনাটি ঘটেছে উপজেলার খালিশপুর-ফতেপুর সড়কের কৃঞ্চচন্দ্রপুরের বাকড়ার খাল নামক স্থানে।

ঘটনার বিবরণে প্রকাশ, জীবননগর উপজেলার বাকা গ্রামের শাহ আলমের ছেলে শাহিন আক্তার বকুল ও শরিফুল ইসলামের ছেলে ইমারুল সোমবার ভোর সাড়ে ৪টার সময় মোটরসাইকেল যোগে ঢাকার উদ্দেশে যাওয়ার পথে উক্ত স্থানে পৌঁছালে এক ছিনতাইকারী রাস্তায় দড়ি টানিয়ে তাদের গতি রোধ করে তাদের কাছে থাকা নগদ প্রায় ১৫ হাজার টাকা, ২টি দামি মোবাইল ও নতুন জামা-কাপড় ছিনিয়ে নেয়। এ সময় তাদেরকে লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে মারপিট করা হয়।

এ বিষয়ে শাহিন আক্তার বকুল জানায়, উক্ত দুষ্কৃতকারীরা তাদেরকে মারপিট করে খালিশপুরের দিকে পাঠিয়ে দেয়। তারা কিছুদূর এসে জিয়া কলেজের পাশে আনিকা তেল পাম্পের কাছে টহল পুলিশের গাড়ি দেখে তাদের জানালে স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে মাঠের মধ্যে ব্যাগ ও কাগজপত্র খুজে পায়। টহল পুলিশের দায়িত্বপ্রাপ্ত এসআই আব্দুস সালামের সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ হয়ছে।

স্থানীয় ফতেপুর ইউপি সদস্য রেজাউল ইসলাম মন্টু জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যায় এবং খোজ-খবর নিই। তিনি বলেন, তাদের কাছ থেকে ১৫ হাজার টাকা ও ২টি মোবাইল ছিনিয়ে নেওয়া হয়েছে।  

(ঢাকাটাইমস/৬ফেব্রুয়ারি/এআর)