কেরানীগঞ্জে নসরুল হামিদ স্কুল ও কলেজ হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৭:৪০ | আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:০৪

কেরানীগঞ্জ প্রতিনিধি

ঢাকার কেরানীগঞ্জে নসরুল হামিদ স্কুল ও কলেজ হ্যান্ডবল টুর্নামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। আজ(সোমবার) বিকেল ৩ টায় দক্ষিণ কেরানীগঞ্জ এর আগানগর এলাকার আমবাগিচা ডিগ্রি কলেজ মাঠে হামিদ স্পোর্টস একাডেমির আয়োজনে এ হ্যান্ডবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক সারওয়ার হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান পৃষ্ঠপোষক, ইয়ূথ  গ্লোবাল ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. সীমা হামিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফয়সল বিন করিম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ম.ই মামুন। এ সময় আরও উপস্থিত ছিলেন আগানগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশি, জিনজিরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাকুর হোসেন সাকু।

প্রধান অতিথি বক্তব্যে সীমা হামিদ বলেন বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে হলে মেয়েদেরকে খেলার মাধ্যমে এগিয়ে যেতে হবে। তিনি আরও বলেন, তরুণ প্রজন্মরাই ভবিষ্যতে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে পারবে। তাই আমাদের ছাত্রীরা পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করবে। তোমাদের মধ্য থেকে ভালো খেলোয়াড় বের হলে কেরানীগঞ্জ সুনাম চারদিকে আরও ছড়িয়ে পরবে বলে তিনি এই প্রত্যাশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, হামিদ স্পোর্টস একাডেমির পরিচালক জাকির আহমেদ খেলা পরিচালনায় হান্ডবল টুর্নামেন্ট কেরানীগঞ্জ উপজেলার ১২ টি স্কুল ও কলেজের বালিকাদের ১২ টি দল নিয়ে এ খেলা অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এমএম)