নড়াইলে গৃহবধূর রক্তাক্ত মরদেহ

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৯:২৪

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস

নড়াইলের লোহাগড়া উপজেলার জয়পুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে গৃহবধূ শেফালি বেগম আন্নার (৫০) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বসতঘরের ভেতর থেকে ওই নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আন্না গোবিন্দপুর গ্রামের আলিম শেখের স্ত্রী। হত্যাকাণ্ডে ব্যবহৃত ধারালো বটি ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, লোহাগড়ার গোবিন্দপুর গ্রামের গৃহকর্তা আলিম শেখ জাহাজে চাকরির সুবাদে প্রায়ই সমুদ্র পথে থাকতে হয়। তার বড় ছেলে মেহেদী হাসান পড়ালেখার জন্য ঢাকায় আছেন।

ঘটনার দিন রবিবার রাত ৮টার দিকে আন্না বেগম তার দেবরের স্ত্রী পারুলকে নিয়ে বাড়ির পাশে কওমি মাদরাসায় মেয়ে নাহিদাকে রাতের খাবার দিতে যান। মাদরাসা থেকে ফিরে আন্না ও পারুল তাদের ঘরে ঘুমাতে যান। সোমবার সকাল হলেও আন্না বেগমের কোনো সাড়া না পেয়ে পরিবারের সদস্যরা ঘরের কাছে গিয়ে পেছনের দরজা বাইরে থেকে বন্ধ দেখতে পান। এ সময় ঘরের ভেতরে গিয়ে আন্নার রক্তাক্ত মরদেহ দেখতে পান তারা। এছাড়া ঘরের বিভিন্ন আসবাবপত্র তছনছ অবস্থায় পাওয়া যায়। পুলিশ ঘটনাস্থল থেকে স্বর্ণালঙ্কারের পাঁচটি খালি বক্স এবং রক্তমাখা বটি জব্দ করেছে।

নিহত আন্নার দেবর আবেদ শেখ বলেন, টাকা ও স্বর্ণালঙ্কার লুট করে ভাবিকে হত্যা করা হয়েছে। আমরা এ নৃশংস হত্যাকাণ্ডের বিচার চাই। 

লোহাগড়া থানার ওসি নাসির উদ্দিন জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আন্না হত্যারহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এলএ)