জাতীয় সাংবাদিক সংস্থা-রাজশাহীর সভাপতি আফজাল, সম্পাদক আজিজুল

প্রকাশ | ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২২:২৭

রাজশাহী ব্যুরো, ঢাকাটাইমস

জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে দৈনিক আমাদের রাজশাহী পত্রিকার সম্পাদক ও প্রকাশক আফজাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে বিটিভি রাজশাহী প্রতিনিধি আজিজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন।

বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত অন্য সদস্যরা হলেন- সহসভাপতি সৈয়দ মাসুদ (চ্যানেল এস) ও ডা. আব্দুল লতিফ মিয়া (সমকাল/দৈনিক বার্তা, বাঘা প্রতিনিধি), যুগ্ম সম্পাদক ফারহাদ হোসেন আদনান (বিজয় টিভি) ও হায়দার আলী (ইনকিলাব/দৈনিক বার্তা, গোদাগাড়ী প্রতিনিধি), সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান বাদশা (সম্পাদক, স্বদেশ বাণী.কম), অর্থ সম্পাদক আবিদ হাসান সানু (রাজশাহীর আলো), দপ্তর সম্পদাক শরিফুল ইসলাম বাবু (সম্পাদক, সাপ্তাহিক গণদৃষ্টি), জনকল্যাণ সম্পাদক আব্দুল মবিন বাবু (চ্যানেল রেক্স টিভি), প্রশিক্ষণ সম্পাদক রায়হান ইসলাম রনি (স্বাধীন মত), সাহিত্য ও পাঠাগার সম্পাদক নজরুল ইসলাম বাচ্চু (যায় যায় দিন, চারঘাট প্রতিনিধি), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রফিকুল ইসলাম (দীপ্ত টিভি)।

নির্বাহী সদস্য পদে আবু সালে ফাত্তাহ (চ্যানেল আই), রিমন রহমান (আজকের পত্রিকা), ওমর ফারুক (নতুন প্রভাত) ও সৌমেন্দ্রনাথ মন্ডল (চ্যানেল ৪)।

সোমবার বেলা ১১টায় ১৭ পদে কোন প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ও জমাকৃত সকল মনোনয়নপত্র বৈধ হওয়ায় এসব পদের সব প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।

এ নির্বাচনে ৩ সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন, প্রধান নির্বাচন কমিশনার দৈনিক সোনালী সংবাদ সম্পাদক লিয়াকত আলী, নির্বাচন কমিশনার দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও রাজশাহী সিটি প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ জুলফিকার।

নির্বাচন কমিশনারদের কার্যক্রমে সার্বিক সহযোগিতা করেন জাতীয় সাংবাদিক সংস্থা কেন্দ্রীয় নির্বাহী পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল আলম, সহকারী মহাসচিব এসএইচএম তরিকুল, সাংগঠনিক সচিব হাবিবুর রহমান পাপ্পু ও জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সদস্য সচিব রিমন রহমান।

২৫ ফেব্রুয়ারি জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী বিভাগীয় শাখা ও রাজশাহী জেলা শাখার নির্বাচিত কমিটির অভিষেক হবে।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/এলএ)