মানিকগঞ্জে গাঁজাসহ গ্রেপ্তার চার

প্রকাশ | ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ১৫:৫২

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

মানিকগঞ্জের সিংগাইর ও সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ১১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- সিংগাইর উপজেলার বলধারা গ্রামের মো. আলমাছ (৩৫), ছোট কালিয়াকৈর গ্রামের মো. সেলিম খান (২৭), সদর উপজেলার বেউথা এলাকার মো. মাজাহারুল ইসলাম (২১) ও পরচৈল্লা গ্রামের শেখ শুকুর আলী (৪১)।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে মানিকগঞ্জের সিংগাইর ও সদর উপজেলায় পৃথক অভিযান চালানো হয়। সিংগাইরের বলধারা গ্রামে এসআই মো. মনিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে ১ কেজি ১০০ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। অপরদিকে, মানিকগঞ্জ সদর উপজেলার পরচৈল্লা গ্রামে শেখ শুকুর আলীর বাড়িতে এসআই মো. মাহবুব আলম অভিযান চালিয়ে তার বাড়ির উঠান থেকে ১০ কেজি ওজনের একটি কাঁচা গাঁজা গাছসহ তাকে গ্রেপ্তার করা হয়।’

গ্রেপ্তারদের বিরুদ্ধে মানিকগঞ্জ সদর ও সিংগাইর থানায় পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য চার লাখ ৪৪ হাজার টাকা বলে জানান পুলিশ কর্মকর্তা।

(ঢাকাটাইমস/৭ফেব্রুয়ারি/এসএ)